সিলেটে চোট পেয়েছেন মোসাদ্দেক

0
155

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ ‘এ’ দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত সিলেটে অনুশীলনের সময় চোট পেয়েছেন। তাঁকে নগরের একটি হাসপাতালে নিয়ে পরীক্ষা করানো হয়েছে। তবে চোট অতটা গুরুতর নয় বলে জানিয়েছে একটি সূত্র।

বাংলাদেশ ‘এ’ দল ও ভারত ‘এ’ দলের দ্বিতীয় চার দিনের ম্যাচটি আগামিকাল ৬ ডিসেম্বর থেকে শুরু হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয় আনঅফিসিয়াল টেস্ট খেলতে দুই দলই সিলেটে অনুশীলন করেছে।

সোমববার অনুশীলনের সময় মোসাদ্দেকের উরুতে বল লাগে। এসময় তিনি মাটিতে পড়ে যান। টিম ম্যানেজম্যান্টের সদস্যরা তাকে নগরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে তার টেস্ট করানো হয়েছে।

একটি সূত্র জানিয়েছে, মোসাদ্দেকের চোট অতটা গুরুতর নয়। বল উরুতে লাগায় তিনি হালঙ্কা আঘাত পেয়েছেন। বাংলাদেশ ও ভারত ‘এ’ দলের দুই ম্যাচের সিরজিের প্রথম চার দিনের ম্যাচটি কক্সাবজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্টিত হয়েছে। প্রথম ম্যাচটি ‘ড্র’ করেছে দুই দল।

বাংলাদেশ ‘এ’ দল: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম অনীক, মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, মুমিনুল হক সৌরভ, শাহাদত হোসেন দিপু, মোসাদ্দেক, নাইম হাসান, জাকের আলী অণীক, রেজাউর রহমান রাজা, হাসান মুরাদ, সুমন খান, আশিকুজ্জামান ও মুশফিক হাসান।

ভারত ‘এ’ দল: অভিমন্য ইশ্বরন (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, রোহান কুন্নুস্মাল, সরফরাজ খান, তিলক ভার্মা, উপেন্দ্র যাদব, রাহুল চাহার, সৌরভ কুমার, জয়ন্ত দেব, মুকেশ কুমার, অতিত শেঠ, নবদ্বীপ সাইনি, চেতেশ্বর পূজারা, কেস ও উমেশ যাদব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here