সিলেটে পটকা ফুটিয়ে আর্জেন্টিনা ভক্তদের শোভাযাত্রা

0
64

নিজস্ব প্রতিবেদকঃ বিকেল বেলা সিলেট নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজার এলাকায় বাড়ে ব্যস্ততা। আর ব্যস্ত সেই নগরীতে আজ (বুধবার) মোটরসাইকেল শোভাযাত্রা করেছেন আর্জেন্টিনার ভক্তরা। বিকেলে একাধিক সমর্থক মোটরসাইকেল ও ছোটো পিকআপ ভ্যান নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

নগরীর জিন্দাবাজার এলাকা পদক্ষিণ করার সময় আর্জেন্টিনা সমর্থকরা ভুভুজেলা বাজিয়ে নেচে-গেয়ে ও স্লোগানের মাধ্যমে প্রিয় দলকে শুভকামনা জানান। দলের পতাকা, গায়ে জার্সি, মাথায় ফিতা বেঁধে শোভাযাত্রাটি জিন্দাবাজার পয়েন্টে আসলে এক সমর্থক মোটরসাইকেল থেকে পটকা ফুটান। এ সময় এক সাধারণ পথচারীর বাইসাইকেল উল্টে যায়।

আর্জেন্টাইন ঐ সমর্থক যখন পটকা ফুটান তখন বাইসাইকেল আরোহী পিচঢালা রাস্তায় উল্টে পড়ে যান। কোনো হতাহত না হলেও এমন ব্যস্ত এলাকায় পটকা ফুটানো জনমনে ক্ষোভের সৃষ্টি করেছে। পথচারীদের মধ্যস্থতায় অবশ্য বাইসাইকেল আরোহী ও আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে নি।

চলতি বিশ্বকাপে দুই ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের শীর্ষে পোল্যান্ড। আর্জেন্টিনা ও সৌদি আরবের পয়েন্ট সমান ৩, তবে গোল ব্যবধানে এগিয়ে দুইয়ে মেসিরা। ১ পয়েন্ট নিয়ে তলানিতে মেক্সিকো। আজকের ম্যাচে পোলিশরা ড্র করলেও শেষ ষোলো নিশ্চিত করতে পারবে। অন্যদিকে হারলে বিদায় নেবে আলবেসেলিস্তেরা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here