সিলেটে শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন ফুটবল

0
96

নিজস্ব প্রতিবেদক:: অবশেষে সিলেটে শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগ। সবশেষ ২০১৬-১৭ মৌসুমে মাঠে গড়িয়ে ছিলো সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগ। ফুটবলের সেই বন্ধ দোয়ার খুলছে এবার। আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার ডিভিশন ফুটবলের আসর। ফুটবলাঙ্গণে বইছে তাই উৎসবের আমেজ।

এক সময় জাতীয় দলে এক সাথে প্রতিনিধিত্ব করেছেন একাধিক সিলেটী ফুটবলার। প্রিমিয়ার ডিভিশন থেকে শুরু করে প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ লিগ নিয়মিত না হওয়াতে লাল-সবুজের জার্সিতে সেই আধিপত্য আর নেই।

প্রতি মৌসুমে তিনটি লিগই হওয়ার কথা থাকলেও, মাঠের অভাবে হচ্ছে একটি মাত্র লিগ। তাও প্রতি বছর হয় না।। প্রথম বিভাগ হলে দ্বিতীয় বিভাগ হয় না, প্রিমিয়ার হলে প্রথম বিভাগ হয় না। আবার দ্বিতীয় বিভাগ হলে হয়না প্রথম বিভাগ। মূলত মাঠ এবং স্পন্সরের অভাবেই এমন জানিয়েছেন ক্রীড়া সংশ্লিষ্টরা।

তবে সিলেটের ক্রীড়াঙ্গণে পাশের সব সময়ই থাকে মাহা। কোনো স্পন্সর না মিললেই লিগের স্পন্সর এগিয়ে আসে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, ডিএফএ’র সভাপতি ও বাফুফের সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিমের এই প্রতিষ্ঠানটি। এবারেপ প্রিমিয়ার ডিভিশনেরও স্পন্সর মাহা।

বর্তমান ও সাবেক ফুটবলারদের প্রত্যাশা মাঠের সমস্যা মিটবে, জেলা স্টেডিয়াম ফুটবল পাবে, লিগ নিয়মিত হবে। উদ্বোধনী দিনে মাঠে নামবে সিলেট ইউনাইটেড ফুটবল ক্লাব ও বীর বিক্রম ইয়ামিন ক্রীড়া চক্র। প্রিমিয়ার ডিভিশনকে সামনে রেখে সিলেটের ফুটবল পাড়া সরব হয়েছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here