স্বাধীনতা কাপ চ্যাম্পিয়ন বসুন্ধরা

0
53

স্পোর্টস ডেস্কঃ শেখ রাসেল ক্রীড়া চক্রকে হারিয়ে স্বাধীনতা কাপ জিতল বসুন্ধরা কিংস। সোমবার নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা ছিল ম্যাচের। এরপর অতিরিক্ত ৩০ মিনিটেও গোলের দেখা নেই। শেষ পর্যন্ত ফাইনালের নাটকীয়তা শেষ হলো টাইব্রেকারে। টাইব্রেকারে ৪-১ গোলে জেতে বসুন্ধরা।

কুমিল্লায় অনুষ্ঠিত ফাইনালের টাইব্রেকারে সোহেল রানা ও খালেকুজ্জামানের দুটি শট ঠেকিয়ে ম্যাচের নায়ক হন বসুন্ধরার গোলরক্ষক আনিসুর রহমান জিকো। প্রথম চারটি শটেই বসুন্ধরা কিংসের হয়ে গোল করেন রবিনহো, দরিয়েলতন, রেজা খানজাদেহ ও আনিসুর রহমান। কিন্তু শেখ রাসেলের প্রথম শটেই গোল করতে ব্যর্থ হন সোহেল রানা। দ্বিতীয় শটে হেমন্ত ভিনসেন্ট সফল হলেও তৃতীয় শটে খালেকুজ্জামানকে আটকে দেন আনিসুর রহমান। এতেই শিরোপা উৎসবে মাতে বসুন্ধরা।

এর আগে ম্যাচের প্রথম মিনিটেই ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগেইরার গোলে এগিয়ে যায় বসুন্ধরা। তবে ১২ মিনিটেই গোল করে শেখ রাসেলকে ম্যাচে ফিরিয়ে আনেন এমফন উদোহ। ৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে চার্লস দিদিয়ের শেখ রাসেলকে এগিয়ে দেন। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দলটি। খেলার প্রথমার্ধ শেষ হওয়ার আগেই ম্যাচে ফেরে বসুন্ধা কিংস। স্পট কিকে কিংসকে ম্যাচে ফেরান রবসন রবিনহো।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here