৮ মাস পর টেস্ট খেলার অপেক্ষায় ইংলিশ পেসার

0
61

স্পোর্টস ডেস্কঃ মুলতান টেস্টের জন্য একাদশ ঘোষণা করল ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বৃহস্পতিবার ম্যাচের আগের দিন ঘোষিত একাদশে সুযোগ পেয়েছেন মার্ক উড। চোটের কারণে এই পেসার প্রথম টেস্ট খেলতে পারেন নি।

পাকিস্তানের বিপক্ষে শুক্রবার মাঠে নামবে ইংলিশরা। এই টেস্টে খেলা হচ্ছে না অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোনের। চোটের কারণে ছিটকে গেছেন আগের টেস্ট দিয়ে সাদা পোশাকে অভিষেক হওয়া এই ক্রিকেটার।

রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্টে ৭৪ রানের রোমাঞ্চকর জয় পায় সফরকারী ইংল্যান্ড। সিরিজ বাঁচানোর টেস্টে আগামীকাল থেকে মুলতান ক্রিকেট স্টেডিয়ামে লড়াইয়ে নামছে পাকিস্তান। যদিও তাদের একাদশ এখনো জানায় নি। ম্যাচের দিন জানা যাবে কারা খেলছেন মুলতানে।

সর্বশেষ গত মার্চে ইংল্যান্ডের হয়ে সাদা পোশাকের ক্রিকেটে খেলেছিলেন উড। এরপর কনুইয়ের চোটের কারণে তিনি খেলতে পারেননি। এবার মুলতান টেস্ট দিয়ে প্রায় আট মাস পর আবারও লাল বলের ক্রিকেটে ফিরছেন উড। অসুস্থতার কারণে গত ম্যাচে খেলতে পারেননি বেন ফোকস। তার অনুপস্থিতিতে খেলছিলেন অলি পোপ। এই উইকেটকিপার ব্যাটার সুযোগ পাচ্ছেন দ্বিতিয় টেস্টেও। মুলতানেও গ্লাভস হাতে দেখা যাবে পোপকে।

ইংল্যান্ড একাদশ: জ্যাক ক্রাউলি, বেন ডাকেট, ওলি পোপ (উইকেটকিপার), জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), উইল জ্যাকস, ওলি রবিনসন, মার্ক উড, জ্যাক লিচ এবং জেমস অ্যান্ডারসন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here