কাউন্সিলর আজাদ কাপ ফুটসালে বর্ষিজোড়া ইকো পার্ক গ্রুপের খেলা সম্পন্ন

স্পোর্টস ডেস্ক:: কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের পনেরতম দিনে বর্ষিজোড়া ইকো পার্ক গ্রুপের খেলা সম্পন্ন হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৮টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।

দিনের প্রথম খেলায় ব্রাদার্স ইউনিয়ন কানাইঘাট দলকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে টুলটিকর ফাইটার্স চামেলিবাগ। দ্বিতীয় খেলায় যাত্রাপুর এফসি ঘাটেরচটিকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে দ্যা কনফিডেন্স টিলাগড়।। তৃতীয় খেলায় রুপসিবাংলা দুগ্ধ ফার্ম সিলেটকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে এমসি ইউনাইটেড শিবগঞ্জ। চতুর্থ খেলায় আঙ্গুর ফাইটার্স বালাগঞ্জকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে ওবায়দুল মটরস রাজপাড়া। পঞ্চম খেলায় সিলেট ফাইটার্সকে ৪-০ গোলে হারিয়ে জয়লাভ করে সিলেটভিউ২৪ডটকম। ষষ্ঠ খেলায় ফ্রেন্ডস ক্লাব পূর্ব শাপলাবাগকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে মিনহাজ অটো ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হুমায়ুন রশীদ চত্তর। সপ্তম ম্যাচে রাজপাড়া সিনিয়র জুনিয়র একাদশকে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে লামাপাড়া বক্সি স্পোর্টিং এবং শেষ ম্যাচে এমসি কলেজ ছাত্রাবাসকে ৪-০ গোলে হারিয়ে জয়লাভ জুনিয়র ফাইটার্স শাপলাবাগ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা জনাব শাখাওয়াত হোসেন শফিক, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সাখাওয়াত হোসেন মোহন, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেটের সভাপতি মান্না চৌধুরী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।

খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল, জাহেদ আহমদ ও ইমরাজ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন আহমদ ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০