অধিনায়কত্বের প্রথম ম্যাচে টস হারলেন মোসাদ্দেক

0
50

স্পোর্টস ডেস্কঃ সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি লড়াইয়ে নামতে যাচ্ছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। হারারেতে বিকাল ৫টায় শুরু হবে ম্যাচটি। এর আগে অনুষ্ঠিত হয়েছে টস।

যেখানে জিতেছেন জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেইগ আরভিন। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যার ফলে আগে ফিল্ডিং করতে নামতে হচ্ছে মোসাদ্দেক হোসেন সৈকতের নেতৃত্বাধীন বাংলাদেশকে।

এই প্রথমবারের মতো বাংলাদেশ জাতীয় দলকে নেতৃত্ব দিতে নেমেছেন মোসাদ্দেক। সেখানে টস হেরে শুরু হলো তার। আর পুরো সিরিজজুড়ে টানা তিন ম্যাচেই টস জিতল জিম্বাবুয়ে অধিনায়ক আরভিন।

জিম্বাবুয়ে সিরিজ শুরুর আগে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্রাম দেওয়ার কথা জানানো হয়। সেই জায়গায় নুরুল হাসান সোহানকে অধিনায়ক করা হয়। তবে সিরিজের দুই টি-টোয়েন্টির পর ইনজুরিতে ছিটকে গেছেন সোহান। যার ফলে নতুন অধিনায়ক দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সিরিজের বাকি থাকা একমাত্র ম্যাচে অধিনায়ক হিসেবে দেখা যাবে মোসাদ্দেক হোসেন সৈকতকে। এছাড়া নাটকীয়ভাবে মাহমুদউল্লাহ রিয়াদকে ফিরিয়ে আনা হয়েছে দলে। এক ম্যাচের জন্য নেওয়া হয়েছে তাকে। কিন্তু দেওয়া হয়নি অধিনায়কত্বও। নাটকীয়তাই দেখা গেছে।

এদিকে সিরিজে বর্তমানে ১-১ সমতা বিরাজ করছে। দুই দলের জন্যই শিরোপা নির্ধারণী ম্যাচ এটি। অলিখিত ফাইনাল বললেও, ভুল হবে না। দেখার পালা, ম্যাচটি জিতে কারা নিয়ে যায় টি-টোয়েন্টি সিরিজের শিরোপা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here