জাতীয় দলের হয়ে অভিষেক হলো বিশ্বকাপজয়ী ইমনের

0
26

স্পোর্টস ডেস্কঃ অবশেষে জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর সুযোগ পেলেন পারভেজ হোসেন ইমন। এই বাঁহাতি ওপেনারের অভিষেক হয়েছে বাংলাদেশ দলে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে দলে সু্যোগ পেয়েছেন তিনি।

ক্যারিয়ারে এখন পর্যন্ত ২৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ইমন। ১২৩.৩৭ স্ট্রাইক রেটে করেছেন ৫৭০ রান। গড় ২৩.৭৫। এই ফরম্যাটে আছে ২ ফিফটি ও ১ সেঞ্চুরিও। আহামরী ক্যারিয়ার না হলেও আক্রমণাত্বক ব্যাটিংয়ের জন্য রয়েছে খ্যাতি। বিশেষ করে ঘরোয়া ক্রিকেটে নজর কেড়েছেন আলাদাভাবে।

অনূর্ধ্ব-১৯ দলের হয়ে বিশ্বকাপ জেতা এই ক্রিকেটার এর আগে পাকিস্তান সিরিজের দলে ডাক পেলেও, একাদশে সু্যোগ মেলেনি। তবে এবারের জিম্বাবুয়ে সফরে ডাক পাওয়ার পরই, একাদশে সুযোগ মেলার কথা ছিল। অবশেষে তৃতীয় টি-টোয়েন্টিতে এলো সেই সুযোগ।

মূলত আরেক ওপেনার মুনিম শাহরিয়ার বাজে পারফর্মেন্সের কারণে একাদশ থেকে বাদ পড়ায় সুযোগ পেয়েছেন ইমন। দেশের ৭৬তম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছে তার। নিজের অভিষেক ক্যাপ তুলে নেন জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের হাত থেকে। এবার দেখার পালা, ২০ বছর বয়সী এই ক্রিকেটার সুযোগ কতটুকু লুফে নিতে পারেন।

বাংলাদেশ একাদশ
মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here