বিমানে থাকা দুই ক্রিকেটার বাংলাদেশ দলের তালিকায়

0
32

স্পোর্টস ডেস্ক:: তারা আকাশে ওড়ছেন। সময় মতো যে পৌঁছাবেন তারও নিশ্চয়তা নেই। জিম্বাবুয়ের মাটিতেও পড়েনি তাদের পর। অথচ সেই দুই ক্রিকেটারকেই কিনা দেখা গেলো মাঠে। যদিও সেটা খেলোয়াড় তালিকায়। বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট এমন অদ্ভুত কাণ্ড করেছে।

গত রাতেই ঢাকা থেকে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন পেসার এবাদত হোসেন ও ব্যাটার নাইম। দু’জন এখনো বিমানে উড়ছেন। সিরিজের দ্বিতীয় এক দিনের ম্যাচ শেষ হওয়ার পরই তাদের জিম্বাবুয়ের মাটিতে পৌছার কথা।

অথচ বাংলাদেম টিম ম্যানেজম্যান্ট হারারেতে শুরু হওয়া দ্বিতীয় এক দিনের ম্যাচের খেলোয়াড় তালিকায় নাইম ও এবাদতকে রেখেছে। প্রেসবক্সে সরবরাহ করা খেলোয়াড় তালিকায় আকাশে উড়তে থাকা দুই ক্রিকেটারের নাম দেখে হতবাক হয়েছেন অনেকেই।

লিটন ও মুস্তাফিজুর রহমানের চোটের কারণে ঢাকা থেকে উড়িয়ে নেওয়া হচ্ছে এবাদত ও নাইম শেখকে। দু’জনেই গত রানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন। সিরিজের শেষ ওডিআইতে খেলার সম্ভাবনা আছে তাদেরকে। এখনো জিম্বাবুয়েতে পৌছাতে পারেননি, এমন দুই ক্রিকেটারকে খেলোয়াড় তালিকার রাখায় যৌক্তিকথা নিয়েও প্রশ্ন উঠেছে।

টিম অপারেশন ম্যানেজার নাফিস ইকবাল ও অধিনায়ক তামিম ইকবালের স্বাক্ষর করা খেলোয়াড় তালিকায় ১৪ নম্বরে নাইম শেখ ও ১৫ নম্বরে আছে এবাদত হোসেনের নাম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here