সোহানের এশিয়া কাপে খেলা নিয়ে শঙ্কা

0
31

স্পোর্টস ডেস্কঃ বাম হাতের তর্জনির আঙ্গুলের চোটের কারণে জিম্বাবুয়ে সফরের মাঝপথেই ছিটকে যান নুরুল হাসান সোহান। সিরিজের প্রথম দুই টি-টোয়েন্টি খেলেই দেশে ফিরতে হয় তাকে। একইসাথে শঙ্কা দেখা দেয় এশিয়া কাপে খেলা নিয়ে। এবার সেই শঙ্কা আরও জোরালো হলো।

কেননা চিকিৎসার জন্য সোহানকে যেতে হয়েছে সিঙ্গাপুরে। আর সেখানে গিয়ে আঙ্গুলের অস্ত্রোপচার করতে হয়েছে এই তারকাকে। অস্ত্রোপচারের কথা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সোহান। সিঙ্গাপুরের রাফেলস হাসপাতালে সফলভাবে সম্পন্ন হয়েছে সেটি।

তবে সুস্থ হতে খানিকটা সময় লাগতে পারে সোহানের। পুরোপুরি সুস্থ হতে তিন থেকে চার সপ্তাহ পর্যন্ত সময় লাগতে পারে প্রাথমিকভাবে। আঙ্গুলের অস্ত্রোপচারের ক্ষত শুকাতেই যাবে সেই সময়। আর বিষয়টি নিশ্চিত করেছেন সোহানের সাথে সিঙ্গাপুরে যাওয়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক ডা. দেবাশিষ চৌধুরি। বিসিবির পক্ষ থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই তথ্য।

এতে করে এশিয়া কাপে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। ৪ সপ্তাহ সময় লাগলে এশিয়া কাপে অনেকটা নিশ্চিতভাবেই খেলা হচ্ছে না সোহানের। কেননা আগামী ২৭ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপের এবারের আসর। হাতে খুব একটা বেশি সময় নেই।

আর টি-টোয়েন্টি ফরম্যাটে আয়োজিত হতে যাওয়া টুর্নামেন্টটিতে প্রথম রাউন্ডে হবে দুটি ম্যাচ। সেখানে গ্রুপ পর্বে সেরা দুইয়ে থাকলে পরের রাউন্ডে যাওয়ার সুযোগ থাকবে বাংলাদেশের। আর সেটা করতে না পারলে বাদ পড়তে হবে আসর থেকে। তাই সোহানের এশিয়া কাপ খেলা অনেকটা ধোঁয়াশার মধ্যে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here