পাপনকে ফোন দিয়েছেন সাকিব, দেশে এসে আলাপ করবেন সরাসরি!

0
58

নিজস্ব প্রতিবেদকঃ অবশেষে সকল নাটকীয়তার সমাপ্তি হচ্ছে। সাকিব আল হাসান চুক্তি বাতিল করছেন বেটউইনার নিউজের সাথে। এই চুক্তি বাতিল না করলে, সাকিবের সাথে সব সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সাকিব নিজের অবস্থান থেকে সরে এসেছেন। চুক্তি বাতিলের সিদ্ধান্ত জানিয়েছেন বোর্ডকে।

দেশের ক্রিকেটে হুট করেই টালমাটাল অবস্থা। নতুন এক ইস্যুতে সরগরম ক্রিকেট পাড়া। নতুন ইস্যু হলেও, ব্যক্তি সেই পুরোনো সাকিব আল হাসান। দেশের ক্রিকেটের সবচেয়ে সুপারস্টার নতুন বিতর্কে জড়িয়েছিলেন এক প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে।

সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে বেটউইনার নিউজ নামের এক প্রতিষ্ঠানের সাথে চুক্তির ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব। এটি বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। বেট নিউজ মূলত বেটিং অর্থাৎ, জুয়া খেলার প্রতিষ্ঠান বেটউইনারের অঙ্গ প্রতিষ্ঠান।

আর সেই প্রতিষ্ঠানের সাথে চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) না জানিয়েই। বাংলাদেশের প্রচলিত আইনে এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আইনে এসব বেটিং অর্থাৎ, জুয়ার সাথে যেকোনোভাবে সম্পৃক্ত প্রতিষ্ঠান বা ব্যক্তি একেবারেই নিষিদ্ধ। তাই সাকিবের বিষয়েও ‘জিরো টলারেন্স’ নীতির পক্ষে গিয়েছিল বোর্ড।

বৃহস্পতিবার রাতের মধ্যেই বিসিবিকে জানানোর কথা ছিল সাকিবের সিদ্ধান্ত। আর এতে বেড়েছিল শঙ্কা। তবে সব শঙ্কা সাকিব নিজেই উড়িয়ে দিলেন এবার। বিসিবির হুঁশিয়ারির কিছুক্ষণ পরই চুক্তি বাতিল করছেন সেই প্রতিষ্ঠানের সাথে। বিসিবিকে চিঠির মাধ্যমে জানানোর কথা ছিল বিষয়টি। সেই কাজটি করেছেন এই বাঁহাতি অলরাউন্ডার।

যার ফলে অনিশ্চিয়তা ও শঙ্কা কেটেছে। বিসিবি সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন করেছিলেন সাকিব। তবে শুধুমাত্র মৌখিকই নয়, সরাসরিও আলোচনায় বসবেন সাকিব ও পাপন। বর্তমানে পরিবারের সাথে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। দুই-একদিনের মধ্যেই দেশে আসার কথা তার। দেশে এসেই পাপনের সাথে সরাসরি বৈঠকে বসবেন বোর্ড প্রধান ও সাকিব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here