হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডার নেই পাকিস্তানে, আক্ষেপ সাবেক পেসারের

0
66

স্পোর্টস ডেস্কঃ সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ আগস্ট থেকে পর্দা ওঠতে যাচ্ছে এশিয়া কাপের এবারের আসরের। আর একদিন পরই অর্থাৎ, ২৮ আগস্ট মুখোমুখি লড়াইয়ে নামবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত ও পাকিস্তান। টি-টোয়েন্টি ফরম্যাটে দুই দেশের লড়াই বেশ হাড্ডাহাড্ডি হবে বলেই ধারণা করা হচ্ছে।

তবে দুই দলেরই জেতার সম্ভাবনা রয়েছে। তবে ভারতকে এই দিক থেকে কিছুটা এগিয়ে রাখছেন সাবেক পাক পেসার আকিব জাভেদ। তিনি মনে করেন দুই দলের পার্থক্য গড়ে দিবে ব্যাটিং। আর সেই ব্যাটিং ইউনিটে ভারত তুলনামূলক অভিজ্ঞ।

একটা জায়গায় পাকিস্তান পিছিয়ে আছে। সেটা হলো মিডল অর্ডার ব্যাটিং। সেখানে ভারতের হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটার থাকলেও, পাকিস্তানের এমন কেউ নেই বলে আক্ষেপ করেছেন আকিব। জানিয়েছেন, এটা পার্থক্য গড়ে দিতে পারে।

এই প্রসঙ্গে আকিব বলেন, ‘দুই দলের পার্থক্য ব্যাটিংয়ে। ভারতের ব্যাটিং বেশ অভিজ্ঞ। যদি রোহিত শর্মা ক্লিক করে, তাহলে সে একাই ম্যাচ জেতাতে পারবে। একইভাবে পাকিস্তানের ফখর জামান। যদি সে কন্ট্রোল নিয়ে খেলে, তাহলে পাকিস্তানকে ম্যাচ জেতাতে পারবে। তবে মূল পার্থক্য দুই দলের মিডল অর্ডার এবং তাদের অলরাউন্ডারে। পাকিস্তানের একজন হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডার নেই!’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here