তারকা সাকিবের দেওয়া ব্যাট-বলেই ক্রিকেটার হওয়ার স্বপ্ন ছোট্ট সাকিবের

0
33

নিজস্ব প্রতিবেদক:: সাত বছরের সাকিব টানা দুই মাস মিরপুরে এসেছে সাকিব আল হাসানের দেখা পেতে। অবশেষে স্বপ্নের তারকার দেখা পেয়েছে। সঙ্গে পূরণ হয়েছে স্বপ্নও। ছোট্ট সাকিব আল হাসানের স্বপ্ন ছিলো বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিবকে কাছ থেকে দেখা, প্রিয় ব্যাট-বল পাওয়া।

মঙ্গলবার সাকিব আল হাসান দেখা করেন ছোট্ট ভক্তের সাকিবের সঙ্গে। বুধবার সেই ভক্তকে বিশ্ব বিখ্যাত ক্রিকেট ব্র্যান্ড এসজির ব্যাট-বল উপহার দিয়েছেন সাকিব। মিরপুরের বাসিন্দা শেখ নাইমের পছন্দ তারকা এই ক্রিকেটার। তাই নিজের নাম পরিবর্তন করে রাখে সাকিব আল হাসান।

বুধবার সাকিব ছোট্ট ভক্তকে এসজির ব্যাট, সাদা ও লাল দু’টি বল, জার্সি ও জুতা কিনে দেন। সাকিব আল হাসান এসজির ক্রীড়া সামগ্রী ব্যবহার করেন। বাংলাদেশে এসজি বাজারজাত করে জনপ্রিয় স্পোর্টস ব্র্যান্ড এসএনপি স্পোর্টস। ঢাকার ধানমন্ডিতে এসজির সেলস সেন্টার রয়েছে।

ভক্তকে সাকিব এসজির ব্যাটের পাশাপাশি দু’টি টাউজার, তিনটি জার্সি ও এক জোড়া জুতা কিনে দেন। প্রিয় তারকার কাছ থেকে উপহার পেয়ে ভীষণ খুশি ছোট্ট সাকিব। বাবার দেওয়া নাম নাঈম শেখ বদলে দেওয়া সাকিব আল হাসানও মাঠের একজন অলরাউন্ডার হতে চায়। অলরাউন্ডার সাকিবের দেওয়া ব্যাট-বল দিয়ে শুরু করতে চায় অনুশীলনও।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here