তাসকিন-বিজয় যাননি দলের সঙ্গে

0
15

স্পোর্টস ডেস্ক:: সময় মতো ভিসা হয়নি। দলের সঙ্গে তাই এশিয়া কাপ খেলতে সংযুক্ত আরব-আমিরাতে যাওয়া হয়নি এনামুল হক বিজয় ও তাসকিন আহমদের। মঙ্গলবার বিকেলে সাকিব আল হাসানরা দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়লেও তাই ঢাকাতে থেকে যেতে হয়েছে এই দুই ক্রিকেটারকে।

মূলত ভিসা হতে বিলম্ব হওয়াতে তাসকিন ও বিজয়ের টিকিট এক সঙ্গে কাটা যায়নি। ফলে এক দিন পর যেতে হচ্ছে জাতীয় দলের এই দুই ক্রিকেটারকে। আগামিকাল বুধবার তারা দুবাইয়ের উদ্দেশ্যে দেশ ছাড়বেন। দলের কোচিং স্টাফ ও কর্মকর্তারা খেলোয়াড়দের সঙ্গে মঙ্গলবারই দেশ ছেড়েছেন।

তবে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা নাইম শেখ ইতিমধ্যে দুবাইয়ে পৌঁছে গেছেন। দেশে থাকা জাতীয় দল যাওয়ার আগেই তিনি দুবাইয়ে পৌঁছে যান। আগেই জানানো হয়েছে দলের সঙ্গে যাবেন না প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। বিসিবি তাকে টি-২০ দলের দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে। নতুন কোচ শ্রীধরন শ্রীরাম দলের সঙ্গেই গেছেন।

আগামি ২৭ আগস্ট থেকে দুবাইয়ে শুরু হবে এশিয়া কাপ। আগামি টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে এবারের এশিয়া কাপও টি-২০ ফরম্যাটে হচ্ছে। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে গড়ালো এশিয়ার সবচেয়ে বড় এই টুর্নামেন্টটি। ১১ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে এশিয়া কাপ।

বাংলাদেশ দলের প্রথম ম্যাচ ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে। গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। ১ সেপ্টেম্বর দুবাইয়ে ম্যাচটি অনুষ্টিত হবে। আফগানিস্তানের বিপক্ষে শারজাতে খেলবে টাইগাররা।

বাংলাদেশ দল:: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, আফিফ হোসেন, এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক সোহেন সৈকত, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমদ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন ও নাইম শেখ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here