ডোমিঙ্গো পদত্যাগ করেননিঃ বিসিবি সিইও

0
34

স্পোর্টস ডেস্কঃ দেশের এক শীর্ষ গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন রাসেল ডোমিঙ্গো। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্তাদের বিপক্ষে অভিযোগের আঙ্গুল তুলেছেন। প্রকাশ করেছেন সব গোপন কথা। এই নিয়ে বেশ ক্ষুব্ধ বিসিবি।

জানা যায়, বিসিবি কারণ দর্শাবে ডোমিঙ্গোকে এই নিয়ে। তবে হুট করেই বৃহস্পতিবার সকাল থেকেই গুঞ্জন শুরু হয়, পদত্যাগ করতে যাচ্ছেন এই প্রোটিয়া কোচ। পদত্যাগ পত্র পাঠিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে। বাংলাদেশেও নাকি আর আসবেন না।

তবে এই তথ্য সঠিক নয়। পদত্যাগ করেননি ডোমিঙ্গো। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরি সুজন। একইসাথে জানিয়েছেন ভুল উপস্থাপন হয়েছে গণমাধ্যমে। সামনে বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ রয়েছে আফগানিস্তানের সাথে। দুবাইয়ে সেই সিরিজে দলের সাথে থাকবেন তিনি। এছাড়া প্ল্যান জমা দেওয়ার কথাও রয়েছে তার।

সুজন বলেন, ‘বিষয়গুলো পুরোপুরি ভুলভাবে উপস্থাপন হয়েছে। রাসেল কয়েকটি গণমাধ্যমে কথা বলেছে। তবে আমাদের দুই-একটা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়গুলো ভিন্নভাবে উপস্থাপন করেছে। আজকে সকালেও রাসেলের সাথে কথা হয়েছে।’

সুজন আরও বলেন, ‘সে পদত্যাগ করছে না। আশা করছি সে দ্রুতই তার প্ল্যানটা বোর্ডকে জমা দিবে। সামনে দুবাইয়ে আফগানিস্তানের বিপক্ষে আমাদের ‘এ’ দলের যে একটা সফর আছে, সেখানেও সে যাবে খেলোয়াড়দের সাথে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here