সিরিজ আয়োজনের টাকা নেই আফগানদের, খেলা হচ্ছে না তামিম-মুমিনুলদের

0
49
ছবিঃ গেটি ইমেজ।

স্পোর্টস ডেস্কঃ আবারও বাংলাদেশ ‘এ’ দলের কার্যক্রম শুরু হয়েছে জোরালোভাবে। নিয়মিত ক্যাম্পের পাশাপাশি, সম্প্রতি উইন্ডিজ সফর করে এসেছে ‘এ’ দল। যেখানে দুটি চার দিনের ম্যাচ ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলেছে বাংলাদেশ।

এবার আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে সিরিজ খেলার অপেক্ষায় ছিল বাংলাদেশ ‘এ’ দল। অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে আফগানদের বিপক্ষেও ২টি চার দিনের ম্যাচ ও ৩টি ওয়ানডে ম্যাচ হওয়ার কথা ছিল। তবে সেই সিরিজ স্থগিত করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)।

মূলত আর্থিক সঙ্কটে থাকায় এই সিরিজ আয়োজন করতে পারবেন না বলে জানিয়েছে এসিবি। পরবর্তীতে সুযোগ আসলে অন্য যেকোনো সময় এই সিরিজ আয়োজন করতে চান তারা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এই বিষয়টি জানিয়েছে এসিবি।

ভারত সিরিজে আগে নিজেদেরকে প্রস্তুত করার লক্ষ্যে, এই সিরিজে চার দিনের ম্যাচে খেলার কথা ছিল বাংলাদেশের সাবেক অধিনায়ক মুমিনুল হকের। এছাড়া সাদমান ইসলাম, সাইফ হাসান, মোহাম্মদ মিঠুনরা খেলতেন।

এদিকে প্রথম দুই ওয়ানডেতে খেলার কথা ছিল জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের। এছাড়া এই সফরে প্রধান কোচ হিসেবে যাওয়ার কথা ছিল রাসেল ডোমিঙ্গোর। তবে আপাতত সেগুলো আর হচ্ছে না।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here