টি–টেন লিগে মুস্তাফিজুর রহমান

স্পোর্টস ডেস্কঃ সাকিব আল হাসান ও তামিম ইকবালের পর আবু ধাবি টি–টেন লিগে নাম লেখালেন মুস্তাফিজুর রহমান। মঙ্গলবার টি-টেন লিগের অফিশিয়াল পেইজ থেকে ফেসবুকে মুস্তাফিজসহ বেশ কয়েকজন ক্রিকেটারের ছবি প্রকাশ করে বিষয়টি নিশ্চিত করেছে তারা।

ফেসবুকের পোস্টে মুস্তাফিজ ছাড়াও ইংল্যান্ডের ডেভিড উইলি ও টাইমাল মিলস, শ্রীলঙ্কার দুশমন্থ চামিরা, দক্ষিণ আফ্রিকার তাব্রিজ শামসির ছবি শেয়ার করে টি-টেন লিখেছে, ‘ব্যাটসম্যানরা সাবধান হও! এরা থাকছে টি-টেনের ষষ্ঠ আসরের ড্রাফটে।’

আগামী ২৬ সেপ্টেম্বর হবে আবু ধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট। এদিকে এবারের আসরে বাংলা টাইগার্সের সঙ্গে আইকন ক্রিকেটার হিসেবে চুক্তি করেছেন সাকিব। দলটির প্রধান কোচের দায়িত্ব পালন করবেন সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ। ক্রিকেট বিশ্লেষক ও কোচ নাজমুল আবেদীন থাকবেন পরামর্শকের ভূমিকায়।

আরেক বাংলাদেশী ক্রিকেটার তামিম ইকবাল থাকছেন ড্রাফটে। সেখানে দল পেলেই জানা যাবে কাদের জার্সি পরে মাঠ মাতাবেন তিনি ও মুস্তাফিজ। অবশ্য এরপরও বাকি থাকবে বিসিবির অনাপত্তিপত্র। এর আগে ২০১৭ সালে প্রথম আসর খেলতে পারেননি মুস্তাফিজ। তবে আগেই টি-টেন লিগে অভিষেক হয়েছে তামিমের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০