মেয়েরা দাবি জানিয়েছেন, বেতন বাড়াচ্ছে বাফুফে

স্পোর্টস ডেস্ক:: সাফজয়ী মেয়েরা সর্বোচ্চ বেতন পান মাত্র ১২হাজার টাকার। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির এই বাজারে এমন বেতন অকল্পনীয়। তবে এতোদিন বেতন বাড়ানোর দাবি জানানোর সুযোগ ছিলো না স্বর্ণ কন্যাদের।

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ের পর অবশেষে বাফুফে মেয়েদের বেতন বাড়াচ্ছে। বৃহস্পতিবার সাবিনা খাতুনদের সঙ্গে বসেছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এসময় বাংলাদেশ অধিনায়ক বেতন বাড়ানোর দাবি জানান। সভাপতিও বেতন বাড়ানোর আশ্বাস দিয়েছেন।

সংবাদ সম্মেলনে সাবিনা জানিয়েছেন, বাফুফে সভাপতিকে তারা তাদের চাওয়া পাওয়ার কথা বলেছেন। জানিয়েছেন বেতন বাড়ানোর দাবিও। বাফুফে বসও আশ্বাস দিয়েছেন, শীঘ্রই বাড়ানো হবে মেয়েদের বেতন। তবে এই বেতন কি পরিমাণ বাড়ছে সেটা জানেন না সাবিনা।

বাংলাদেশের সাফজয়ী অধিনায়ক সাবিনা বলেন ‘আজ আমরা সভাপতির সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের অভিনন্দন জানিয়েছেন। আমরা আমাদের চাওয়া পাওয়াগুলো জানিয়েচি। তিনি তা পূরণ করার কথা জানিয়েছেন।’

সভাপতি বেতন বাড়ানোর আশ্বাস দিয়েছেন জানিয়ে সাবিনা বলেন, ‘আমরা আমাদের বেতন বাড়ানোর কথা বলেছি। তিনি (সভাপতি) মেনে নিয়েছেন। শিগগিরই বেতন বাড়ানোর আশ্বাস দিয়েছেন।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০