রাতে থাইল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, জিতলেই মিলবে বিশ্বকাপের টিকিট

0
21

স্পোর্টস ডেস্কঃ নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ের খেলা শেষের পথে। আসরে শুক্রবার সেমি ফাইনাল খেলতে নামবে বাংলাদেশ জাতীয় নারী দল। যেখানে টাইগ্রেসদের প্রতিপক্ষ থাইল্যান্ড। এশিয়ারই অন্য আরেক দেশের বিপক্ষে মাঠে নামবে বাংলার মেয়েরা।

বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচ। সংযুক্ত আরব আমিরাতের আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দ্বিতীয় সেমি ফাইনালে মুখোমুখি লড়াইয়ে নামবে বাংলাদেশ ও থাইল্যান্ড। এই ম্যাচে জিততে পারলেই ফাইনালে উঠে যাবে বাংলাদেশ। একইসাথে নিশ্চিত হবে ২০২৩ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলাও। তাই ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ।

গ্রুপ পর্বে একে একে আয়ারল্যান্ড, স্কটল্যান্ড ও যুক্তরাষ্ট্রকে হারিয়ে ‘এ’ গ্রুপের সেরা হয়েই বাংলাদেশ নিশ্চিত করে সেমিফাইনাল। সেখানে এবার জেতার জন্য মরিয়া নিগার সুলতানা জ্যোতির দল। সাবধানীভাবে নিশ্চিত করতে চায় ফাইনালে খেলা। থাইল্যান্ডকে দেওয়া হবে না কোনো ছাড়।

‘বি’ গ্রুপ থেকে রানার্সআপ হয়ে সেমি ফাইনালে পা রেখেছে থাইল্যান্ড। গ্রুপ পর্বে সংযুক্ত আরব আমিরাত ও পাপুয়া নিউ গিনিকে হারালেও, জিম্বাবুয়ের কাছে হেরে যায় দেশটি। তাই রানার্সআপ হয়েই সন্তুষ্ঠ থাকতে হয়।এবার সেমি-ফাইনালে বাংলাদেশকে চমকে দিতে চাইবে দলটি।

এদিকে প্রথম সেমি ফাইনালে মুখোমুখি হবে গ্রুপ ‘এ’ চ্যাম্পিয়ন জিম্বাবুয়ে ও গ্রুপ ‘বি’ রানার্সআপ আয়ারল্যান্ড। বাংলাদেশ সময় বিকাল ৫টায় আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here