দলের সবার বিশ্বাস ছিল, ম্যাচটা বের করে আনতে পারবঃ জ্যোতি

0
32

স্পোর্টস ডেস্কঃ ২০২৩ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ জাতীয় নারী দল। শুক্রবার বিশ্বকাপ বাছাইয়ের সেমি ফাইনালে থাইল্যান্ডকে ১১ রানে হারিয়েছে টাইগ্রেসরা। আর এই জয়ে নিশ্চিত করে বাছাইয়ের ফাইনালে খেলা ও বিশ্বকাপের মূল পর্বে খেলা।

থাইল্যান্ডের বিপক্ষে ম্যাচটি খুব একটা সহজ ছিল না বাংলাদেশের জন্য। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১১৩ রান সংগ্রহ করে টাইগ্রেসরা। জবাবে ব্যাট করতে নেমে অনেকটা কাছে পৌঁছে গিয়েছিল থাই মেয়েরা। তবে শেষ পর্যন্ত আর পারেনি। ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১০২ রানের বেশি করতে পারেনি দলটি।

ম্যাচ অনেকটা কাছাকাছি চলে গেলেও, হাল ছাড়তে রাজি ছিল না বাংলাদেশের মেয়েরা। ম্যাচ শেষে অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি জানিয়েছেন, তাদের বিশ্বাস ছিল ম্যাচটা বের করে আনতে পারবেন। এছাড়া পুরো টুর্নামেন্টে যেভাবে খেলে গেছেন তারা, অধিনায়ক হিসেবে গর্ববোধ করছেন। বাংলাদেশ দলের বর্তমান লক্ষ্য এখন ফাইনালের শিরোপা জেতা। নিজেদের সেরাটা দিয়ে ট্রফি জিততে চান তিনি।

জ্যোতি বলেন, ‘পুরো টুর্নামেন্টে আমার মেয়েরা যেভাবে খেলেছে, অধিনায়ক হিসেবে গর্ব অনুভব করি। আজ যদিও একটু ক্লোজ ম্যাচ ছিল। এরপরও আমার বিশ্বাস ছিল সবার প্রতি। দলের সবারও বিশ্বাস ছিল যে, আমরা ম্যাচটা বের করে আনতে পারব। মেয়েরা দারুণ বোলিং ও ফিল্ডিং করেছে।’

ফাইনাল প্রসঙ্গে জ্যোতি বলেন, ‘এখন অবশ্যই আমাদের নজর চ্যাম্পিয়নশিপের দিকে। আশা করি আমরা ফাইনালে আমাদের সেরাটা দিয়েই চ্যাম্পিয়ন হয়েই ফিরব।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here