বাফুফে থেকে আইফোন পেয়ে খুব খুশি সানজিদা

0
46

স্পোর্টস ডেস্কঃ ঢাকায় বীরোচিত সংবর্ধনা পেয়েছিল সাফ জয়ী নারী ফুটবল দল। বিমান বন্দরে অবতরণের পর গোটা দলকে কেক খাইয়ে ফুলের মালা পরিয়ে তাদের বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। বুধবার দেশে ফিরলে বিমানবন্দর থেকে বাফুফে পর্যন্ত ছাদখোলা বাসে পুরো শহর প্রদক্ষিণ করেন সাফ চ্যাম্পিয়নরা। তবে এর মধ্যেই বিমানবন্দরে ঘটে এক অপ্রীতিকর ঘটনা। কৃষ্ণা রানী-সানজিদা আক্তারদের লাগেজ ভেঙে ডলার, টাকা ও উপহারসামগ্রী চুরির ঘটনা ঘটে।

বিমানবন্দর থেকে হারানো টাকা বুঝে পেয়েছেন নারী ফুটবলাররা। কৃষ্ণা রানী সরকার দেড় লাখ, শামসুন্নাহারকে এক লাখ ও সানজিদা আক্তারকে আইফোন থার্টিন প্রো ম্যাক্স দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ ক্ষতিপূরণ ফুটবলারদের হাতে তুলে দিয়েছেন। সভাপতি কাজী সালাউদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে তিন খেলোয়াড় সানজিদা, কৃষ্ণা ও সামসুন্নাহারকে ক্ষতিপূরণ তুলে দেন তিনি।

আইফোন হাতে নিয়ে হাসি মুখে সন্তৃষ্টির কথা জানান মিডফিল্ডার সানজিদা। তিনি বলেন, ‘আমি খুব খুশি, আমার খুব ভালো লাগছে। আমার স্বপ্ন ছিল আমার যে প্রাইজমানি সেটার সঙ্গে আরও কিছু টাকা যোগ করে আইফোন কিনব, এখন সেটা পেয়ে গেছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here