২ ম্যাচে ৭ গোল, বিশ্বকাপ পর্যন্ত এই ধারা ধরে রাখতে চান মেসি

0
76

স্পোর্টস ডেস্কঃ আর্জেন্টিনার জার্সিতে দারুণ ছন্দে লিওনেল মেসি। গত জুনে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে ৫ গোলের পর এবার হন্ডুরাসের বিপক্ষে করলেন ২ গোল। শনিবার সকালে পিএসজি তারকার জোড়া গোলে হন্ডুরাসের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে লিওনেল স্কালোনির দল।

মেসি ছন্দে আছেন পিএসজির জার্সিতেও। প্যারিসের দলটির নতুন কোচ ক্রিস্টোফার গালতিয়েরের অধীনে ১১ ম্যাচ খেলেই ৬ গোল করে ফেলেছেন। নভেম্বরে কাতার বিশ্বকাপ পর্যন্ত ছন্দের এই ধারা ধরে রাখতে চান আর্জেন্টিনা অধিনায়ক।

হন্ডুরাস ম্যাচের পর মেসি বলেন, ‘বিশ্বকাপ এগিয়ে আসছে, প্রবল আকাঙ্ক্ষা, উদ্দীপনা ও উদ্বেগ কাজ করছে। তবে একই সঙ্গে এখন শান্তও থাকতে হবে, কারণ আমরা জানি কিছুটা সময় হাতে আছে। দারুণ অবস্থায় বিশ্বকাপে যেতে হলে আমাদের ক্লাবে ভালো খেলতে হবে। সত্যি বলতে, একটা গ্রুপ হিসেবে ও জাতীয় দল হিসেবে আমরা খুবই ভালো করছি। বিশ্বকাপ পর্যন্ত আমরা এভাবেই খেলে যেতে চাই।’

বিশ্বকাপের বছরে অধিনায়কের এমন মন্তব্য আর্জেন্টিনা দলের জন্য দারুণ ব্যাপার। পরের প্রীতি ম্যাচে আগামী বুধবার জ্যামাইকার মুখোমুখি হবে গত বছরের কোপা আমেরিকা জয়ীরা। ম্যাচটি হবে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে।

বিশ্বকাপে আর্জেন্টিনার অভিযান শুরু আগামী ২২ নভেম্বর। ‘সি’ গ্রুপে দলটি সেদিন মুখোমুখি হবে সৌদি আরবের। গ্রুপ পর্বে তাদের অন্য দুই প্রতিপক্ষ মেক্সিকো ও পোল্যান্ড। গত বিশ্বকাপে শেষ ষোলো থেকে বাদ পড়েছিল তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here