বাংলাদেশে মোবাইল অ্যাপেও দেখা যাবে ফুটবল বিশ্বকাপ

0
37

স্পোর্টস ডেস্কঃ আগামী ২০ নভেম্বর শুরু হবে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর। বিশ্ব আসরের ঐতিহ্য বজায় রেখে স্বাগতিক কাতার খেলবে উদ্বোধনী ম্যাচে, যেখানে তাদের প্রতিপক্ষ ইকুয়েডর। আল খোরের আল বাইত স্টেডিয়ামে স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে বিশ্বকাপ। ম্যাচের আগে উদ্বোধনী অনুষ্ঠান হবে ৬০ হাজার দর্শক ধারণ ক্ষমতার এই স্টেডিয়ামে।

আসন্ন বিশ্বকাপের লাইসেন্সেড মোবাইল ব্রডকাস্টারের একক স্বত্ব পেয়েছে বাংলালিংক।কে স্পোর্টস-এর সাথে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই স্বত্ব গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম টফি-তে (অ্যাপ) আগামী ফুটবল বিশ্বকাপ লাইভস্ট্রিমিং করবে বাংলালিংক। টফি দেশের একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম, যা বিশ্বকাপের এবারের আসর লাইভস্ট্রিমিং করবে।

সংবাদ সম্মেলনে এ বিষয়ে বাংলালিংক-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা উপাঙ্গ দত্ত বলেন, ‘কে স্পোর্টসকে সাথে নিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমরা দেশের প্রযুক্তি ব্যবহারকারী গ্রাহকদের নিজেদের মতো করে উপভোগের সুযোগ দিতে চাই। মোবাইলে দেশের যেকোনো স্থান থেকে বিশ্বকাপ দেখার এক নতুন অভিজ্ঞতা পাবেন তারা। বাংলালিংক-এর গ্রাহকরা আমাদের সর্বোচ্চ গতির ফোরজি দিয়ে স্ট্রিমিং করতে পারবেন। দেশের সব ফুটবলপ্রেমী যাতে খেলা উপভোগ করতে পারে তাই এই স্ট্রিমিং সার্ভিসটি সব নেটওয়ার্কের জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করছি আমরা।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here