আরও এক নতুন মালিক পেল সিলেট

0
29

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মানেই যেন বিতর্ক আর অবব্যবস্থাপনা। যার বড় উদাহরণ এখন পর্যন্ত ফ্র্যাঞ্চাইজি মালিক স্থায়ী করতে না পারা। ফের একবার মালিকানায় বদল আসলো।

আগামী ৩ আসরের জন্য দলগুলোতে নতুন ফ্র্যাঞ্চাইজি মালিক চূড়ান্ত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। আর আরও একবার নতুন মালিক পেয়েছে সিলেটের ফ্র্যাঞ্চাইজি। আগামী তিন বছরের জন্য দলটির মালিকানায় দেখা যাবে ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেডকে।

বিপিএলের শুরু থেকে বিভিন্ন মালিকানায়, বিভিন্ন নামে খেলে আসছে সিলেট। কখনো সিলেট রয়্যালস, কখনো সিলেট সুপারস্টার, কখনো সিলেট সিক্সার্স, কখনো আবার সিলেট থান্ডার। সবশেষ আসরে প্রগতি গ্রুপের মালিকানায় সিলেট সানরাইজার্স নামে অংশ নেয় বিপিএলে। সেই প্রগতি পেয়েছে ঢাকার মালিকানা

এদিকে আরও একবার নতুন মালিক পেল সিলেট। দেখার পালা দলটি কি নামে অংশ নেয় আসরে। তবে স্থানীয় জনগণ বিষয়টি নিয়ে বেশ বিরক্ত। স্থায়ীভাবে কেউ দায়িত্ব না নেওয়ায়, হতাশ ক্রিকেটপ্রেমীরা। সিলেট সিক্সার্স ছাড়া কেউই, ভালো দলও গঠন করেনি কখনো। সমর্থকদের মনের দুঃখ এবার ঘুচাতে পারবে কিনা নতুন ফ্র্যাঞ্চাইজি, সেটির উপর নজর এখন সবার।

২০২৩ বিপিএল শুরু হবে আগামী ৫ জানুয়ারি থেকে। আর সেই আসরের পর্দা নামবে ১৬ ফেব্রুয়ারি। সিলেট ছাড়াও এবারের আসরে বাকি ছয় দলের মধ্যে বরিশালের ফ্র্যাঞ্চাইজি মালিকানায় থাকছে ফরচুন বরিশাল স্পোর্টস লিমিটেড। আরও একবার খুলনার মালিকানায় মাইন্ড ট্রি লিমিটেড।

প্রগতি গ্রিন অটো রাইস মিল নিয়েছে ঢাকার মালিকানা। বসুন্ধরা গ্রুপের টগি স্পোর্টস লিমিটেড পেয়েছে রংপুরের মালিকানা। চট্টগ্রামের মালিকানায় থাকছে আখতার গ্রুপের ডেল্টা স্পোর্টস লিমিটেড। আর কুমিল্লার মালিকানা থাকছে কুমিল্লা লিজেন্ডস লিমিটেডের হাতে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here