টানা দ্বিতীয় ম্যাচে সেরা সাকিব

0
30

স্পোর্টস ডেস্কঃ ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে ফিফটির সম্ভাবনা জাগিয়েছিলেন। কিন্তু স্পর্শ করতে পারেন নি মাইলফলক। এবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের জার্সিতে সাকিব আল হাসান দেখা পেলেন ফিফটির। তাঁর ফিফটিতে বড় জয় পেয়েছে গায়ানা। লিগপর্বের শেষ ম্যাচে ঝড়ো ফিফটি হাঁকিয়ে দলকে টানা চতুর্থ জয় উপহার দিলেন সাকিব।

আগের দিন ত্রিনবাগোর বিপক্ষে ২৫ বলে ৩৫ রান করেছিলেন সাকিব। সোমবার সকালের ম্যাচে বার্বাডোজ রয়্যালসের ৩০ বলে ৫৩ রানের ঝড়ো ইনিংস খেলেছেন এই বাঁহাতি। প্রভিডেন্স স্টেডিয়ামে গায়ানার বিপক্ষে আগে ব্যাট করে ১২৫ রানেই গুটিয়ে গিয়েছিল বার্বাডোজ। বল হাতে সাকিব নিয়েছিলেন ১ উইকেট। জবাবে মাত্র ১৪.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নিয়েছে গায়ানা। দারুণ ফর্মে থাকা সাকিব আজ পাঁচ চার ও তিনটি ছয়ের মারে সাজান তাঁর ইনিংস।

শেষ চার ম্যাচের সবকয়টি জিতে দ্বিতীয় হয়ে প্লে-অফের টিকিট কাটলো সাকিব-শিমরন হেটমায়ারের দল। আগামী ২৭ সেপ্টেম্বর প্রথম কোয়ালিফায়ারে বার্বাডোজের বিপক্ষে মাঠে নামবে গায়ানা। অথচ এই দলটি এবারের লিগে নিজেদের প্রথম ছয় ম্যাচে মাত্র একটিতে জিতেছিল। যে কারণে প্রথম রাউন্ডে বাদ পড়ে যাওয়ার শঙ্কায় ছিল তারা। সাকিব ও রহমানউল্লাহ গুরবাজ যোগ দেওয়ার পর শেষ চার ম্যাচের সবকয়টি জিতে নিয়েছে গায়ানা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here