আরব আমিরাতের বিপক্ষে জয়টা আমাদের প্রয়োজন ছিলঃ মিরাজ

0
41

স্পোর্টস ডেস্কঃ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আরব আমিরাতকে ৭ রানে হারিয়েছে বাংলাদেশ দল। বাংলাদেশের দেওয়া ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই বল বাকি থাকতে ১৫৮ রানে অলআউট হয়ে পড়ে আমিরাতের ইনিংস।

ম্যাচ হারলেও, ব্যাট-বল দুই জায়গাতেই দারুণ লড়াই করেছে আমিরাত। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে উত্তেজনা ছড়িয়েছে ম্যাচে। একটা সময় মনে হয়েছিল ম্যাচ বের করে অঘটনের জন্ম দিবে স্বাগতিকরা। তবে শেষ পর্যন্ত আর সেটা হয়নি।

আরব আমিরাতের বিপক্ষে তরুণ দল নিয়ে খেলতে নেমেছিল বাংলাদেশ। সিনিয়রদের কেউই ছিল না। তবে তুলনা বিচারের আরব আমিরাতের চেয়ে অভিজ্ঞ আর বেশ ভালো দল নিয়েই খেলতে নামে টাইগাররা। তবে এরপরও জয় পেতে বেশ কষ্ট পোহাতে হয়েছে বাংলাদেশকে।

তবে এমন জয়কে খাটো করছেন না মেহেদী হাসান মিরাজ। টাইগারদের এই অফ-স্পিন অলরাউন্ডার ভালো খেলেছে ক্রিকেটাররা। বিশেষ করে আফিফ-সোহানের কথা বলেছেন। এছাড়া জানিয়েছেন, এই জয়টা প্রয়োজন ছিল তাদের। কোচিং স্টাফ প্রশংসা করেছে।

মিরাজ বলেন, ‘আলহামদুলিল্লাহ আমাদের একটা জয়ের প্রয়োজন ছিল, সেটা আমরা জিতেছি। কোচিং স্টাফের সবাই আমাদেরকে প্রশংসা করেছে। ছেলেরা ভালো খেলেছে, বিশেষ করে আফিফকে, সোহান ভাইকে এবং যারা ছোট ছোট অবদান রেখেছে তাদেরও করেছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here