নেপালের বিস্তার কাছেই বিধ্বস্ত ছেলেরা

0
24

স্পোর্টস ডেস্ক:: নেপালে যে মাঠে সাফ জিতেছিলো বাংলাদেশের মেয়েরা, সেই মাঠেই, সেই প্রতিপক্ষ নেপালের কাছেই বিধ্বস্ত হলো বাংলাদেশের ছেলেরা। ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে নেপাল ৩-১ গোলে হারিয়েছে বাংলাদেশকে।

নেপালের এক অঞ্জন বিস্তার কাছেই বিধ্বস্ত হয়েছে জামাল ভুঁইয়ারা। তিনি একাই হ্যাটট্রিক করে বাংলাদেশকে দিয়েছেন ৩-১ গোলের হারের লজ্জা।

বাংলাদেশ বারবার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি। সুযেগা মিস করেছে। ফলাফল তাই হার নিয়ে লজ্জায় মাথা নিঁচু করে মাঠ ছাড়া। প্রথমার্ধেই বাংলাদেশকে ম্যাচ থেকে ছিটকে দেন বিস্তা। ম্যাচের ১৮তম মিনিটে জিকোর গ্লাভস ফাঁকি দিয়ে নেপালকে তিনি এগিয়ে দেন ১-০ গোলে।

লিড নেওয়া নেপালকে ম্যাচের ২৭তম মিনিটে আবারো এগিয়ে দেন বিস্তা। দ্রুতই হ্যাটট্রিক করেন তিনি। ম্যাচের ৩৮তম মিনিটে বাংলাদেশকে স্তব্ধ করে দিয়ে নেপাল এগিয়ে যায় ৩-০ গোলে। পিছিয়ে থেকেই বিরতিতে যায় বাংলাদেশ দল।

দ্বিতীয়ার্ধে ঘরে দাঁড়ানোর কিছুটা চেষ্টা করে জামাল ভুঁইয়ারা। তবে খুব একটা সুবিধা করতে পারেনি। বারবার সুযোগ মিস করা সাজ্জাদ ম্যাচের দ্বিতীয়ার্ধে বাংলাদেশের হয়ে একমাত্র গোলটি করেন। শেষ পর্যন্ত ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় হ্যাভিয়ের ক্যাবরেরার শিষ্যদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here