পর্তুগালকে হারিয়ে ফাইনালসে স্পেন, গোল নেই রোনালদোর

0
20

স্পোর্টস ডেস্ক:: পর্তুগিজ ফুটবল রাজা ক্রিস্টিয়ানো রোনালদোর সময়টা খারাপই যাচ্ছে। উয়েফা নেশন্স লিগে স্পেনের কাছেই হারতে হলো তার দল পর্তুগালকে। নিজেও পাননি গোলের দেখা। পর্তুগালকে হারিয়ে উয়েফা নেশন্স কাপের ফাইনালসে গেলো স্পেন।

ক্লাব ফুটবল-জাতীয় দল, সব মিলিয়ে অস্থির সময় যাচ্ছে সিআর সেভেনের। নেশন্স লিগে স্পেনের কাছে ম্যানইউর এই তারকার অস্বস্তি আরো বাড়িয়ে দিলো। এমনিতেই এরিক টেন হাগের শুরুর একাদশে তেমন সুযোগ পাচ্ছেন। জাতীয় দলের হয়েও এই ম্যাচে থাকলেন গোলহীন।

এবারের নেশন্স লিগে সবশেষ দল হিসেবে ফাইনালসে গেলো স্পেন। রাতের ম্যাচে পর্তুগালকে ১-০ গোলে হারিয়েছে গতবারের রানার্সআপ।

ঘরের মাঠে ‘এ’ লিগের দুই নম্বর গ্রুপের শেষ রাউন্ডের ম্যাচে পরাস্ত হলো রোনালদোরা।

নিজেদের মাঠে রোনালদোর খুব একটা সুবিধাই করতে পারেনি। স্পেন আধিপত্য বিস্তার করেই খেলেছে। ম্যাচের বেশির ভাগ সময় বল ছিলো তাদের পায়ে। দুই দলের কোনো দলই প্রথমার্ধে গোলের দেখা পায়নি। গোল শুন্য সমতায় ম্যাচ রেখে বিরতিতে যেতে হয়েছে দুই দলকে।

দ্বিতীয়ার্ধে খেলা শুরুর পরও দ্রুত গোলের দেখা পায়নি কেউই। আক্রমণ-পাল্টা আক্রমণ হয়েছে। তবে পর্তুগাল বা স্পেন, কেউ কারো রক্ষণে চিড় ধরাতে পারেনি। ম্যাচের একদম শেষ দিকে গিয়ে বাজিমাত করে স্পেন।

ম্যাচের অন্তিম সময়ে আলভারো মোরাতারার গোলে ফাইনালসে চলে যায় স্পেন। ৮৮তম মিনিটে পর্তুগালের কফিনে হারের পেরেক ঠুকে দেন এই তারকা। বাকী সময়ে আর গোল শোধ দিতে পারেনি পর্তুগাল। ১-০ গোলে হার নিয়ে তাই মাঠ ছাড়তে হয়ে তাদের।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here