ফিরলেন আইয়ার, প্রথমবারের মতো ভারতের টি-টোয়েন্টি দলে শাহবাজ

0
43

স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে এবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামার অপেক্ষায় ভারত। ঘরের মাঠে প্রোটিয়াদের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে ফরম্যাটে মুখোমুখি হবে রোহিত শর্মার দল।

বুধবার থেকে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। চোটের কারণে দলে নেই হার্দিক পান্ডিয়া ও ভুবনেশ্বর কুমার। এছাড়া শেষ মুহুর্তে ছিটকে গেছেন দীপক হুদা।

মূল দলে জায়গা করে নিয়েছেন শ্রেয়াস আইয়ার। হুদার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন তিনি। এদিকে প্রথমবারের মতো ভারতের টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন শাহবাজ আহমেদ। ২৭ বছর বয়সী এই বাঁহাতি স্পিন অলরাউন্ডার আছেন অভিষেকের অপেক্ষায়।

এদিকে করোনাভাইরাসের কারণে খেলা হচ্ছে না মোহাম্মদ শামির। তাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও আছেন উমেশ যাদব।

২৮ সেপ্টেম্বর বুধবার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। ২ অক্টোবর দ্বিতীয় ও ৪ অক্টোবর সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৬ সদস্যের ভারত টি-টোয়েন্টি দল
রোহিত শর্মা (অধিনায়ক), লুকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত, দীনেশ কার্তিক, শাহবাজ আহমেদ, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, হার্শাল প্যাটেল, দীপক চাহার, যশপ্রীত বুমরাহ ও উমেশ যাদব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here