তারকারা ফিরলেন অস্ট্রেলিয়া দলে, উইন্ডিজের বিপক্ষে খেলবেন ওয়ার্নার-স্টার্করা

0
43

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিপক্ষে দারুণ লড়াইয়ের পর ২-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া। সেই সিরিজ হারের বোঝা নিয়েই এবার উইন্ডিজের বিপক্ষে খেলতে নামছে অজিরা। ঘরের মাঠে ক্যারিবিয়ানদের বিপক্ষে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে অ্যাস্টন অ্যাগার ও কেন রিচার্ডসনকে। তবে সিরিজকে সামনে রেখে অজি দল পেয়েছেন বড় সুখবর। ফিরেছেন তারকা ক্রিকেটাররা। বিশ্রাম থেকে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। এছাড়া ইনজুরি কাটিয়ে ফিরেছেন মিচেল স্টার্ক, মার্কাস স্টোয়নিস ও মিচেল মার্শ। এই চারজনই ভারতের বিপক্ষে খেলেননি।

আগামী ৫ ও ৭ অক্টোবর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও উইন্ডিজ। প্রথম ম্যাচটি আয়োজিত হবে ক্যারারা ওভাল এবং অপর ম্যাচ আয়োজিত হবে ব্রিসবেনের গ্যাবাতে।

উইন্ডিজের বিপক্ষে অস্ট্রেলিয়ার ১৬ সদস্যের টি-টোয়েন্টি দল
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ক্যামেরন গ্রিন, ডেভিড ওয়ার্নার, শন অ্যাবট, প্যাট কামিন্স, টিম ডেভিড, জশ হ্যাজলেউড, জস ইংলিশ, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ড্যানিয়েল স্যামস, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোয়নিস, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here