হাসপাতালে ভর্তি করা হয়েছে নাসিমকে

0
40

স্পোর্টস ডেস্কঃ নিউমোনিয়ায় আক্রান্ত নাসিম শাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে খেলার কথা ছিল তার। কিন্তু খেলতে পারছেন না তিনি।

এশিয়া কাপে দারুণ বোলিং করা নাসিম ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলতেই পারবেন না বলে মনে করা হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচে খেলেছিলেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলবে পাকিস্তান। যেখানে অন্য দল বাংলাদেশ। ক্রাইস্টচার্চে সিরিজটি আগামী ৭ অক্টোবর শুরু হয়ে শেষ হবে ১৪ অক্টোবর।

পাকিস্তান ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে বলেছে, ‘ভাইরাল ইনফেকশনে আক্রান্ত হওয়ায়  তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। এখন তিনি ভালো আছেন। সিরিজের পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে তিনি খেলতে পারবেন না। পরবর্তী ম্যাচগুলো খেলতে পারবে কিনা ওই সিদ্ধান্ত জানাবে পিসিবির মেডিকেল টিম।’ 

বিশ্বকাপে পাকিস্তানের স্কোয়াড-
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আলি, হায়দার আলি, হারিস রউফ, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির এবং নাসিম শাহ।

রিজার্ভ– ফখর জামান, শাহনেওয়াজ দাহানি, মোহাম্মদ হারিস। 

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here