আমার এবং জুভেন্টাস কোচের জন্য এটি অসম্মানজনক ও অমর্যাদাকরঃ কন্তে

0
41

স্পোর্টস ডেস্কঃ জুভেন্টার ফর্ম একেবারে যাচ্ছেতাই অবস্থা। সিরি আ’তে ক্লাবটির অষ্টম স্থানে। চ্যাম্পিয়ন্স লিগেও দুই হার। এর মাঝেই গুঞ্জন উঠে বাজে ফর্মের কারণে জুভদের বর্তমান কোচ মাস্সিমিলিয়ানো আলেগ্রিকে বরখাস্ত করা হচ্ছে।

শুধু তাই নয়, সাবেক কোচ অ্যান্তেনিও কন্তেকে ফের ফিরিয়ে আনা হচ্ছে, এমন খবরও রটেছে। তবে এই নিয়ে বেজায় চটেছেন বর্তমানে টটেনহ্যাম হটস্পারের কোচের দায়িত্বে থাকা কন্তে। তিনি জানিয়েছেন, এমন সংবাদ তার এবং আলেগ্রির জন্য অসস্মানজনক ও অমর্যাদাকর। বর্তমানে তিনি টটেনহ্যামেই খুশি আছে বলে জানিয়েছেন।

কন্তে বলেন, ‘এসব খবর জুভেন্টাস কোচের জন্য যেমন অসম্মানজক, তেমনি টটেনহ্যামে কাজ করা আমার জন্যও অমর্যাদাকর। চুক্তি সই করার সঠিক সময় বলে কিছু নেই। আমার জন্য ও ক্লাবের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এটা বুঝতে পারা যে, আমরা একসাথে কাজ করে চাই ও একই পথে এগোতে চাই। যখন সময় হবে, আমি সম্ভাব্য সেরা সিদ্ধান্তই নেব। এই মূহুর্তে এখানে খুবই খুশি আমি।’

উল্লেখ্য, ২০১১ সালে জুভন্টাস দিয়েই নিজের বড় ক্লাবে কোচিং ক্যারিয়ার শুরু করেন কন্তে। তিন বছর দায়িত্ব পালন করে টানা তিন লিগ শিরোপা জিতিয়ে বিদায় নেন ক্লাব থেকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here