সিলেটে শুরু হতে যাওয়া এশিয়া কাপ সরাসরি দেখা যাবে টিভিতে

0
87

নিজস্ব প্রতিবেদকঃ শনিবার থেকে শুরু হতে যাচ্ছে নারীদের এশিয়া কাপ। সিলেটের দুই মাঠে অনুষ্ঠিত হবে ১৫ দিন ব্যাপী এই টুর্নামেন্টের। এবারের এশিয়া কাপে অংশ নিচ্ছে সাতটি দল। বাংলাদেশ ছাড়াও আছে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, থাইল্যান্ড, মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত।

৭ দলের এই টুর্নামেন্টটি দর্শকদের জন্য একেবারেই ফ্রি। বিনা টিকিটেই খেলা দেখার সুযোগ পাচ্ছেন সবাই। তবে কেউ মাঠে না গেলেও, মিস করতে হবে না খেলা। সরাসরি সম্প্রচার হবে টেলিভিশনে। স্টার স্পোর্টস সবগুলো ম্যাচই দেখাবে।

এশিয়া ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সাথে চুক্তিবদ্ধ স্টার স্পোর্টস। ২০১৬-২০২৩ সাল পর্যন্ত সবগুলো টুর্নামেন্টের সম্প্রচার স্বত্ত্বই স্টার স্পোর্টসের হাতে। তাই টুর্নামেন্ট সরাসরি সম্প্রচার করবে এই ভারতীয় টিভি চ্যানেলটি।

তবে এখন পর্যন্ত দেশিয় কোনো টিভি চ্যানেল কিংবা অনলাইন প্ল্যাটফর্ম সরাসরি সম্প্রচার করবে কিনা, সেই খবর মেলেনি।সিলেট ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড-২’এ শনিবার সকাল ৯টায় শুরু হবে প্রথম ম্যাচ। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ও বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের প্রতিপক্ষ থাইল্যান্ড। দিনের অপর ম্যাচে দুপুর ১.৩০টায় ভারতের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here