অবশেষে উপহার নিয়ে আসছে সিলেট আঞ্চলিক ক্রিকেট কমিটি

0
95

নিজস্ব প্রতিবেদক:: আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠনের কথা এক দশক থেকেই বলে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত বোর্ড সভায় আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠনের নীতিগত সিদ্ধান্ত হয়। তবে বছর তিনেক থেকেই সিলেট ও চট্টগ্রামে আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠণের কথা শুনা যাচ্ছে।

তবে কখনোই প্রকাশ্যে আসেনি আঞ্চলিক ক্রিকেট কমিটি। সিলেট আঞ্চলিক ক্রিকেট কমিটি গঠনের কথা বছর দুই আগে একবার শুনাও গিয়েছিলো। অবশেষে সেই আঞ্চলিক ক্রিকেট কমিটি প্রকাশ্যে আসছে। চলমান নারী এশিয়া কাপের সকল অতিথিকে উপহার দিয়েই আঞ্চলিক ক্রিকেট কমিটি নিজেদের উপস্থিতি জানান দিচ্ছে।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। যিনি ক্রিকেট বোর্ডের পরিচালক ও নারী বিভাগের প্রধান। এই ক্রীড়া সংগঠকের শহরেই বসেছে এশিয়ান নারীদের শ্রেষ্ঠত্ব হওয়ার লড়াই। আঞ্চলিক ক্রিকেট কমিটিতে পদাধিকার বলেই তিনি থাকবেন শীর্ষ পদে। তিনিই জানালেন, এশিয়া কাপে অংশ নেওয়া সকল অতিথিদের উপহার দিচ্ছে সিলেট আঞ্চলিক ক্রিকেট কমিটি।

সাত দলের নারী ক্রিকেটার, কোচ-কর্মকর্তা, এসিসির কমকর্তা, আম্পায়ার-ম্যাচ অফিসিয়াল, বিসিবির কর্মকর্তাদের সিলেট আঞ্চলিক ক্রিকেট কমিটির পক্ষ থেকে উপহার সামগ্রহী দেওয়ার বিষয়টি এসএনপিস্পোর্টসকে নিশ্চিত করেছেন শফিউল আলম চৌধুরী নাদেল।

জানা গেছে, সাত দলের নারী ক্রিকেটারদের দেওয়া হবে একটি করে পার্স। এসিসির ডেলিগেটদের দেওয়া হবে একটি করে কলম, মানিব্যাগ ও চারিংরিং। অন্যান্য অফিসিয়াল-কর্মকর্তাদের দেওয়া হবে একটি করে ল্যাপটপ ব্যাগ, কলম, মানিব্যাগ ও চাবির রিং।

গত ১ অক্টোবর থেকে শুরু হয়েছে নারীদের এশিয়া কাপ। ইতিমধ্যে শেষ হয়েছে সিলেট ক্রিকেট গ্রাউন্ড দুইয়ের খেলা। আগামিকাল ৬ অক্টোবর থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে এশিয়া কাপের বাকী ম্যাচগুলো। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, সংযুক্ত আরব-আমিরাত, মালয়েশিয়া ও থাইল্যান্ড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here