ভারতের পরিবর্তিত দলে সুন্দর

0
51

স্পোর্টস ডেস্কঃ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন ভারতীয় পেসার দীপক চাহার। বিসিসিআই এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে সিরিজের বাকি দুই ওয়ানডেতে খেলতে পারবেন না চাহার। এর আগে রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহের মত তারকা ক্রিকেটাররা চোটের কারণে ছিটকে গেছেন বিশ্বকাপ থেকে। 

টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে ভারত দল ইতোমধ্যে অস্ট্রেলিয়ায় পৌঁছে অনুশীলন শুরু করে দিয়েছে। বিশ্বকাপের মূল দলে না থাকলেও চাহার ছিলেন রিজার্ভে। নতুন করে চোট পাওয়ার কারণে তিনি বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমীতে (এনসিএ) পুনর্বাসন প্রক্রিয়া চালিয়ে যাবেন। এই সময় তাকে দেখভাল করবে বিসিসিআইয়ের মেডিক্যাল দল।

চাহার বছরের শুরুতে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান। তারপর আবার ফিরে এসেই নজরকাড়া পারফর্ম্যান্সে সবার মন জিতে নেন। তবে বিশ্বকাপের মূল দলে সুযোগ পাননি ডানহাতি এই পেসার। নতুন চোট থেকে সেরে উঠতে চাহারের ঠিক কতদিন লাগবে এই বিষয়ে কিছুই জানায়নি বিসিসিআই। 

চাহারের বিকল্প হিসেবে দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারত দলে নেয়া হয়েছে স্পিন বোলিং অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দরকে। এরই মধ্যে সিরিজের প্রথম ওয়ানডে শেষে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে শিখর ধাওয়ানের দল।

ভারতের পরিবর্তিত ওয়ানডে স্কোয়াড: শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, শ্রেয়স আইয়ার, রজত পতিদার, রাহুল ত্রিপাঠী, ইশান কিষাণ, সঞ্জু স্যামসন, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, মুকেশ কুমার, আবেশ খান, মোহাম্মদ সিরাজ ও ওয়াশিংটন সুন্দর।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here