ব্যর্থ ইমরুল, খুলনা বিভাগকে হারাল ঢাকা মেট্রো

0
87

নিজস্ব প্রতিবেদকঃ এবারের জাতীয় ক্রিকেট লিগে নিজেদের প্রথম ম্যাচে খুলনা বিভাগকে হারাল ঢাকা মেট্রো। বৃহস্পতিবার ইমরুল কায়েস-জিয়াউর রহমানদের ২ উইকেটে হারিয়েছে ঢাকা। দুই ইনিংসে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন খুলনার অধিনায়ক ইমরুল। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে লিগের দ্বিতীয় স্তরের এই ম্যাচের সেরা শরিফুল্লাহ। দুই ইনিংসে ৭ উইকেট নিয়েছেন এই স্পিন অলরাউন্ডার।

প্রথম ইনিংসে ১৩১ রানে অলআউট হয়ে যায় খুলনা। ইমরুল করেন মাত্র ৪ রান। নাহিদুল ইসলাম ও অমিত মজুমদারের লড়াকু ইনিংসে ভর করে শতরান পেরোয় খুলনা। ঢাকার পেসার মানিক খান নেন ৪ উইকেট। কাজী অনিক ও শরিফুল্লার শিকার ২টি করে উইকেট।

নিজেদের প্রথম ইনিংসে ব্যক্তিগত কোনো ফিফটি ছাড়াই অলআউট হয় ঢাকা। স্কোর বোর্ডে জমা করে ১৫৬ রান। খুলনার সালমান হোসেন ও আব্দুল হালিমের শিকার ৩টি করে উইকেট। দ্বিতীয় ইনিংস প্রান্তিক নওরোজ নাবিল ও জিয়াউর রহমানের ফিফটিতে ১৯১ রান করে খুলনা।

দ্বিতীয় ইনিংসেও দুই অঙ্কের স্কোর করতে পারেন নি জাতীয় দলের ওপেনার ইমরুল। ১৬৭ রানের লক্ষ্য দাঁড়ায় ঢাকার সামনে। লক্ষ্য তাড়ায় শেষ দিনে তাদের প্রয়োজন ছিল ৩৯ রান। ১৬ ওভারের মধ্যে জয়ের বন্দরে পৌঁছে যায় তারা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here