পাকিস্তানের বিশ্বকাপ দলে পরিবর্তন, ফিরলেন ফখর

0
62

স্পোর্টস ডেস্কঃ নিজেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে পরিবর্তন এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ত্রিদেশীয় সিরিজ শেষ হওয়ার পরপরই এই পরিবর্তন আনলো পিসিবি।

শেষ মূহুর্তে বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন উসমান কাদির। এই লেগস্পিনারকে নেওয়া হয়েছে ট্রাভেলিং রিজার্ভ হিসেবে। যদিও চোটের কারণেই বাদ ছিটকে গেছেন বলে জানিয়েছে পিসিবি। ইংল্যান্ড সিরিজে চোট থেকে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি। ২২ অক্টোবরের আগে সেরে উঠার সম্ভাবনা নেই।

এদিকে তার পরিবর্তে নতুন ক্রিকেটার অন্তর্ভুক্ত করেছে বোর্ড। পাকিস্তানের বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন ফখর জামান। মূল দলে ফখরের সুযোগ পাওয়ার কথা আনুষ্ঠানিকভাবে এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে পিসিবি।

বর্তমানে ইংল্যান্ডের লন্ডনে অবস্থান করছেন ফখর। সেখান থেকে অস্ট্রেলিয়ায় উড়াল দেবেন তিনি। ব্রিসবেনে গিয়ে যোগ দেবেন দলের সাথে। পাকিস্তান দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড ও আফগানিস্তানের সাথে। সেই ম্যাচগুলোতে খেলবেন ফখর।

মূলত হাঁটুর চোটের কারণে বিশ্বকাপ দলে ছিলেন না ফখর। লন্ডনে পাঠানো হয়েছিল পুনর্বাসনে। শাহীন আফ্রিদির সাথে সেখানে পুনর্বাসনে অংশ নেন এই বাঁহাতি ব্যাটার। যদিও রিজার্ভ ক্রিকেটার হিসেবে রাখা হয়েছিল। এবার মূল দলে জায়গা হলো তার।

পাকিস্তানের ১৫ সদস্যের বিশ্বকাপ দল
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, আসিফ আলি, শান মাসুদ, ফখর জামান, হারিস রউফ, হায়দার আলি, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ ও শাহীন শাহ আফ্রিদি।

ট্র্যাভেলিং রিজার্ভঃ উসমান কাদির, মোহাম্মদ হারিস ও শাহনওয়াজ দাহানি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here