শান্ত ভালো ক্রিকেটার- নির্বাচক নান্নু

0
126

স্পোর্টস ডেস্ক:: শেষ মুহূর্তে বাংলাদেশের বিশ্বকাপ দলে পরিবর্তন এসেছে। সাব্বির রহমান ও সাইফুদ্দিন বাদ পড়েছেন। তাদের জায়গায় দলে ফিরেছেন শরিফুল ইসলাম ও সৌম্য সরকার। বিশ্বকাপ দলে এখনো অনেক ক্রিকেটার আছেন, যারা ফর্মে নেই। যাদের নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে।

বিশ্বকাপ দলের বাইরে থাকা ক্রিকেটারদেরও খুব একটা ফর্ম নেই। ঘরোয়া ক্রিকেটে বলার মতো ভালেও কেউ করছেন না, যাকে দলে নেওয়া যায়। তবুও নির্বাচকেরা শেষ মুহুর্তে দলে বদল এনেছেন, সেই পুরনো চিন্তাতেই।

এরই মধ্যে ঢাকায় সাংবাদিকদের সাথে আলাপকালে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানালেন, নাজমুল হোসেন শান্ত অনেক ভালো ক্রিকেটার। তার মতে যথেষ্ট সামর্থ্য আছে এই ব্যাটারের। অথচ বিশ্বকাপ স্কোয়াডে থাকা এই ক্রিকেটারের সুযোগ মিলেনি সংযুক্ত আরব-আমিরাত সিরিজ। নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও ব্যর্থ হয়েছেন তিনি।

শান্তর যথেষ্ট সামর্থ্য আছে জানিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘শান্ত কিন্তুু বাকি দুই ফরম্যাটেও খেলে। ঘরোয়া ক্রিকেটের ভালো পারফর্মার। ওর যথেষ্ট সামর্থ্য আছে। আমাদের ম্যানেজম্যান্টের যে কোনো কোচকে যদি জিজ্ঞেস করেন বর্তমান খেলোয়াড়দের ব্যাপারে, বেসিক নিয়ে কথাবার্তঅ হলেও ওর কথা সবার আগে আসবে।’

সমালোচনা না করে তাকে সাহস দিন মন্তব্য করে তিনি আরো বলেন, ‘একটা খেলোয়াড়কে নিয়ে যেভাবে আপনারা আলোচনা করেন, তা না করে খেলোয়াড়কে সাহস দিন, দেখবেন সামনে আরো ভালো করবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here