ওয়ানডে দল ঘোষণা ইংলিশদের, ফিরলেন জেসন রয়

0
98

স্পোর্টস ডেস্কঃ চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপ শেষে নভেম্বরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। অজিদের ঘরের মাঠে অনুষ্ঠিত সেই সিরিজের জন্য বিশ্বকাপ চলাকালীন সময়েই ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ইংল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন জস বাটলার। বিশ্রামে যাচ্ছেন না তিনি। এছাড়া দলে ফেরানো হয়েছে জেসন রয়কে। ফর্মহীনতায় টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে জায়গা হারিয়েছেন জেসন রয়। একইসাথে কেন্দ্রীয় চুক্তিতেও টি-টোয়েন্টিতে নেই তিনি। অবশেষে ওয়ানডে সিরিজ দিয়ে ফিরছেন আন্তর্জাতিক ক্রিকেটে।

এদিকে চার বছর পর ওয়ানডে দলে জায়গা পেয়েছেন অলি স্টোন। সবশেষ ২০১৮ সালে শ্রীলঙ্কার বিপক্ষে খেলেছেন তিনি এই ফরম্যাটে। এছাড়া এক বছরেরও বেশি সময় পর ওয়ানডে খেলার অপেক্ষায় স্যাম বিলিংস ও জেমস।

মেডিক্যাল ইস্যুর কারণে টাইমাল মিলস খেলতে পারবেন না ৫০ ওভারের ক্রিকেট। অ্যালেক্স হেলস ও রিচার্ড গ্লেসনের জায়গা হয়নি দলে। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের কারণে দলে রাখা হয়নি লিয়াম লিভিংস্টোন, হ্যারি ব্রুকস ও মার্ক উডকে। এছাড়া বেন স্টোকস এই ফরম্যাট থেকে অবসর নেওয়ায়, দলে নেই।

অ্যাডিলেডে আগামী ১৭ নভেম্বর সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। পরবর্তীতে ১৯ নভেম্বর সিডনিতে দ্বিতীয় ওয়ানডে এবং সবশেষ ২২ নভেম্বর মেলবোর্নে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি লড়বে দুই দল।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের ১৫ সদস্যের ওয়ানডে দল
জস বাটলার (অধিনায়ক), মঈন আলি, স্যাম বিলিংস, স্যাম কারান, লিয়াম ডসন, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, অলি স্টোন, জেমস ভিন্স, ডেভিড উইলি, ক্রিস ওকস ও লুক উড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here