সুরভীর ডাবল হ্যাটট্রিকে ভূটানের জালে গোলের বন্যা বাংলাদেশের

0
185

স্পোর্টস ডেস্কঃ সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে ভূটানকে ৮-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ। সেই ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন সুরভী আকন্দ প্রীতি। আসরে দ্বিতীয় দেখায় ফের একবার ভূটানকে গোল বন্যায় ভাসালো বাংলাদেশ।

এবার ৯-০ গোলের বিশাল ব্যবধানে জিতেছে বাংলার কিশোরীরা। আর সুরভী শুধুমাত্র হ্যাটট্রিকই নয়, ডাবল হ্যাটট্রিক করেছেন এই ম্যাচে। একাই দিয়েছেন হাফ ডজন গোল। বাকি তিন গোলের ১টি করে করেন নুসরাত জাহান মিতু, আয়েশা আক্তার ও থুইনুই মারমা।

রাজধানী ঢাকার কমলাপুরে অবস্থিত বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে বিকাল ৪.৩০টায় শুরু হয় ম্যাচ। একেবারে শুরু থেকেই পাত্তা পায়নি ভূটানের কিশোরীরা। ম্যাচের প্রথমার্ধেই এক হালি গোল হজম করে দলটি। যার সবগুলোই আসে সুরভীর পা থেকে। ১৫তম মিনিটে প্রথম, ২২তম মিনিটে দ্বিতীয়, ৩২তম মিনিটে তৃতীয় এবং নির্ধারিত ৪৫ মিনিট শেষে যোগ করা সময়ের ১ মিনিটের মাথায় গোলগুলো করেন এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে আসার পরপরই ৪৬তম মিনিটে নিজের পঞ্চম গোল করেন সুরভী। ৫৫তম মিনিটে স্কোরশিটে নাম লেখান নুসরাত। ৬৬তম মিনিটে আয়েশা আক্তার ও ৮০তম মিনিটে থুইনুই মারমা গোল করে দুই হালি পূরণ করেন ভূটানের জালে। ৮৭তম মিনিটে শেষ পেরেক ঠুকে দেন সেই সুরভী। নিজের ষষ্ঠ ও দলের নবম গোলটি করেন তিনি।

ভূটানকে বিশাল ব্যবধানে হারিয়ে তিন দলের আসরে চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা এখনও বাঁচিয়ে রাখলো বাংলাদেশ। নিজেদের শেষ ম্যাচে লাল-সবুজের প্রতিনিধিদের প্রতিপক্ষে নেপাল। এর আগে নেপালের সাথে প্রথম দেখায় শেষ মূহুর্তের গোলে হেরেছিল বাংলাদেশ। এই ম্যাচ তাই প্রতিশোধেরও স্বাগতিকদের কাছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here