নাইম শেখ ও শরিফুল্লাহর জোড়া সেঞ্চুরিতে ঢাকা মেট্রোর লিড

0
56

নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে রাজশাহী বিভাগের বিপক্ষে দারুণ লড়ছে ঢাকা মেট্রো। ম্যাচে এখন তাদের লিড। জোড়া সেঞ্চুরি হাঁকিয়েছেন নাইম শেখ ও শরিফুল্লাহ। কক্সবাজারে অনুষ্ঠিত এই ম্যাচের নিয়ন্ত্রণ এখন ঢাকা মেট্রোর।

তানজিদ হাসান তামিমের সেঞ্চুরিতে ভর করে রাজশাহীর করা প্রথম ইনিংসে ২৫২ রানের জবাবে নেমে প্রথম দিনে ঢাকা মেট্রো করে বিনা উইকেটে ১০ রান। সেখান থেকে ইনিংস শুরু করে ঢাকা দারুণ ব্যাট করে পুরো দ্বিতীয় দিন জুড়ে। দ্বিতীয় দিন শেষে ঢাকার স্কোরবোর্ডে রান ৮৯ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩৬৭।

দলের হয়ে সেঞ্চুরি হাঁকিয়েছেন নাইম শেখ। ওয়ানডে স্টাইলে ব্যাট করে ১০৫ বলে ৯ বাউন্ডারি ও ৫ ছক্কায় ১১২ রানের ইনিংস খেলেন এই বাঁহাতি ওপেনার। প্রথম শ্রেণির ক্যারিয়ারে নাইমের এটি প্রথম সেঞ্চুরি। এছাড়া সাত নম্বরে নেমে সেঞ্চুরি হাঁকিয়েছেন শরিফুল্লাহ। ১২৯ বলে ১১ বাউন্ডারি ও ৩ ছক্কায় ১০০ রানের ইনিংস খেলেন তিনি। প্রথম শ্রেণির ক্যারিয়ারে এটি শরিফুল্লাহর দ্বিতীয় সেঞ্চুরি।

এদিকে সেঞ্চুরির পথে আছেন আরেক ব্যাটার আমিনুল ইসলামও। ১৫৫ বলে ১০ বাউন্ডারি ও ১ ছক্কায় ৭৮ রান করে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন তিনি। এছাড়া কাজি অনিক ১ বল খেলে কোনো রান না করে অপরাজিত আছেন। ঢাকা মেট্রোর বর্তমান লিড দাঁড়িয়েছে ১১৫ রানে। সেই লিড বাড়িয়ে নিতে কাল আবারও ব্যাটিংয়ে নামবে দলটি।

এদিকে রাজশাহীর হয়ে একাই ৪ উইকেট শিকার করেছেন নাহিদ রানা। ১টি করে উইকেট লাভ করেছেন সানজামুল ইসলাম, ফরহাদ রেজা ও শফিকুল ইসলাম।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here