এক দিনেই পাঁচ সেঞ্চুরি

0
31

নিজস্ব প্রতিবেদক:: জাতীয় ক্রিকেট লিগের প্রথম স্তরে সিলেটের জোড়া ডাবল সেঞ্চুরি মিস হয়েছে। বিকেএসপিতে প্রথম স্তরের অন্য ম্যাচে এসে সেঞ্চুরি। দ্বিতীয় স্তরের ম্যাচে কক্সাবাজারে এসেছে তিন সেঞ্চুরি। সিলেট, বিকেএসপি, কক্সবাজারে ব্যাটারদের রাজত্বের দিনে রাজশাহীতে ফলোঅনে পড়েছে বরিশাল বিভাগ।

সিলেট ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড দুইয়ে নিজেদের প্রথম ইনিংসে ১১৩ রানে অলআউট হওয়া ঢাকা দ্বিতীয় দিন জোড় সেঞ্চুরি পেয়েছে। ডাবল সেঞ্চুরি মিস করেছেন দুই সেঞ্চুরিয়ান শুভাগম হোম ও আব্দুল মজিদ। ঢাকা দ্বিতীয় দিনে অলআউট হয়েছে ৪৫৭ রানে। ৪৯৫ রানের টার্গেটে তৃতীয় দিনে ব্যাট করতে নামবে সিলেট। নিজেদের প্রথম ইনিংসে সিলেট অলআউট হয়েছিলো ৭৬ রানে।

প্রথম স্তরের অন্য ম্যাচে বিকেএসপিতে চট্টগ্রামকে ১০০ রানে অলআউট করা রংপুর দ্বিতীয় দিন শেষ করেছে ৭ উইকেটে ৩৬৩ রানে। ২৬৩ রানের লিড পেয়েছে দলটি নাঈম ইসলামের সেঞ্চুরিতে। ১১ চার ও ১ ছয়ে ২৫১ বলে ১৩১ রানে অপরাজিত আছেন নাঈম।

কক্সবাজারে দ্বিতীয় স্তরে রাজশাহী ও ঢাকা মেট্রোর ম্যাচে এসেছে তিন সেঞ্চুরি। রাজশাহীকে ২৫৭ রানে অলআউট করেছে ঢাকা মেট্রো। রাজশাহীর তানজিদ হাঁকিয়েছেন শতক। ছয় চার ও সাত ছয়ে ১৩৭ বলে ১০১ রান করেছেন তিনি। জবাবে ব্যাট করতে নামা ঢাকা মেট্রোপলিটন শরিফুল্লা ও মোহাম্মদ নাঈমের জোড়া শতকে দ্বিতীয় দিন শেষ করেছে সাত উইকেটে ৩৬৭ রানে। নয় চার ও পাঁচ ছয়ে ১০৫ বলে ১১২ রান করেছেন নাঈম। এগারো চার আর তিন ছয়ে ১২৯ বলে ১০০ রান করেন শরিফুল্লা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০0

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here