বিদায়ী ম্যাচে পিকেকে খেলাতে চেয়েছিলেন জাভি

0
63

স্পোর্টস ডেস্কঃ ফুটবল ক্যারিয়ারের শেষ ম্যাচে মাঠে নামার আগেই জেরার্ড পিকের ক্যারিয়ারের ইতি ঘটেছে। গত মঙ্গলবার রাতে ওসাসুনার বিপক্ষে রেফারিকে বাজে কথা বলায় লাল কার্ড দেখেন তিনি! গত সপ্তাহে বিদায় বলা এই ডিফেন্ডারের শেষ ম্যাচ ছিল সেটি। কিন্তু বিদায় খুব একটা সুখকর হয় নি পিকের। যদিও বার্সা জয় উপহার দিয়েছে তার বিদায়ী ম্যাচে। ওসাসুনার মাঠে ১০ জনের বার্সা জিতেছে ২-১ গোলে।

ওসাসুনা ম্যাচে পিকেকে খেলাতে চেয়েছিলেন বার্সা কোচ জাভি হার্নান্দেজ। কিন্তু রেফারি মধ্য বিরতির সময় লাল কার্ড দেখানোয় সেই সুযোগ পান নি তিনি। পিকেরও বিদায় নেওয়া হয় নি মাঠ থেকে। জাভি বলেন, ‘আমি তাকে (পিকে) মাঠে নামানোর জন্য প্রস্তুত ছিলাম। আন্দ্রেস ক্রিস্টেনসেন ইনজুরি থেকে ফিরেছে, যে কারণে তার ছন্দ ফিরে পেতে সমস্যা হচ্ছিল। এরিক গার্সিয়াও সুস্থ অনুভব করছিলেন না। তাই আমার কাছে পিকে ছিলেন একমাত্র ভরসা। কিন্তু তাকে মাঠে নামানো গেলনা। লেভানডফস্কির লাল কার্ড নিয়ে আমরা অসন্তুষ্ট ছিলাম।’

লিগের চলতি মৌসুমে ১৪ ম্যাচে দ্বাদশ জয় তুলে নিয়েছে বার্সা। তাদের পয়েন্ট এখন ৩৭। এক ম্যাচ কম খেলে পাঁচ পয়েন্ট পিছিয়ে দুইয়ে থাকল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। বার্সার হয়ে ৩০টি শিরোপা জিতেছেন পিকে। তবে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছিল না তাঁর। মাঠের বাইরে বিতর্ক, মাঠে অফফর্ম। সব মিলিয়ে বার্সার কর্তারাও তাঁর ওপর নাখোশ ছিলেন। এমন পরিবেশ টের পেয়েই বিদায় বলে দিলেন পিকে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here