ফাইনালে ইংল্যান্ডকে প্রথম ব্রেক থ্রু এনে দিলেন কারান

0
84

স্পোর্টস ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে বড় ইনিংস খেলতে পারলেন না মোহাম্মদ রিজওয়ান। ইংলিশ পেসার স্যাম কারানের বলে বোল্ড হয়েছেন এই ওপেনার। টস হেরে আগে ব্যাট করতে নেমে দলীয় ২৯ রানে ফিরেছেন রিজওয়ান। আউট হওয়ার আগে ১ ছক্কায় ১৪ বলে ১৫ রান করেছেন তিনি।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানের দুই ওপেনার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান শুরুতে সাবধানী ছিলেন। যদিও তাদের প্রথম ওভার শেষে স্কোর বোর্ডে ছিল ৮ রান। বেন স্টোকসের পর দ্বিতীয় ইংলিশ পেসার ক্রিস ওকস পরের দেন মাত্র ৪ রান। ইনিংসের তৃতীয় ওভারে এসে কারানও শেষ করেন ৪ রান দিয়ে। ওকস নিজের দ্বিতীয় ওভারে রান খরচ করে বসেন ১২। রিজওয়ান এই ওভারে হাঁকান ফাইনালের প্রথম ছক্কা।

নিজের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে কারান ফেরান রিজওয়ানকে। অফ স্টাম্পের বাইরের বল স্টাম্পে ডেকে এনেছেন পাকিস্তান ওপেনার। টুর্নামেন্টে এ নিয়ে তৃতীয়বার ইনসাইড-এজে বোল্ড হলেন এই ডানহাতি।

ইংল্যান্ড একাদশ-
জস বাটলার, অ্যালেক্স হেলস, ফিল সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলি, স্যাম কারান, ক্রিস জর্ডান, ক্রিস ওকস ও আদিল রশিদ।

পাকিস্তান একাদশ-
বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, মোহাম্মদ হ্যারিস, ইফতিকার আহমেদ, শাদব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here