বিশ্বকাপের আগে শেষ ম্যাচ খেলতে নামছেন মেসি-নেইমার-এমবাপে

0
71

স্পোর্টস ডেস্কঃ আর মাত্র এক সপ্তাহ। আর এরপরই পর্দা উঠবে ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের। ফুটবলের বিশ্ব আসর শুরুর আগে ক্লাব ফুটবলের শেষ সপ্তাহের খেলা চলছে। বিশ্বকাপের আগে নিজেদের শেষ ম্যাচ খেলতে নামছে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)।

রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় লিগ ওয়ানের ম্যাচে পিএসজির প্রতিপক্ষ অক্সেরে। এই ম্যাচের কিছুক্ষণ আগে নিজের শুরুর একাদশ ও বেঞ্চে থাকা ফুটবলারের নাম ঘোষণা করেছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ে। যেখানে শুরুর একাদশে তিন তারকা ফুটবলার লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপেকে রেখেছেন।

বিশ্বকাপের আগে পিএসজির শেষ ম্যাচে মেসির খেলা নিয়ে শঙ্কা ছিল। চোটই এর মূল কারণ। তবে সেই শঙ্কা কেটে গেল এবার। বিশ্বকাপের আগে শেষ ম্যাচ খেলতে নামছেন আর্জেন্টাইন সুপারস্টার। এছাড়া নেইমার-এমবাপেদের সাথেও শেষ ম্যাচ। এরপরই তারা আলাদা হয়ে যাবেন। আলাদা জার্সিতে একে অপরের প্রতিপক্ষ হয়ে ধরা দিবেন বিশ্ব ফুটবলের মঞ্চে। এক শিরোপার জন্য আলাদা দেশের হয়ে লড়াই করবেন।

পিএসজির শুরুর একাদশ
জিয়ানলুইজি দোনারোমা, সার্জিও রামোস, আশরাফ হাকিমি, নুনো মেন্ডেস, নর্দি মুকিয়েলে, মার্কো ভেরাত্তি, দানিলো, কার্লোস সোলার, কিলিয়ান এমবাপে, নেইমার জুনিয়র ও লিওনেল মেসি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here