পিএসজিতে বড় জয়ের স্মৃতি নিয়ে বিশ্বকাপে মেসি-নেইমাররা

0
88

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপ ক্যাম্পে যোগ দেওয়ার আগে লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপের পিএসজি বড় জয় পেয়েছে লিগ ওয়ানে। রোববার লিগের ম্যাচে তারা ৫-০ গোলে হারিয়েছে অক্সিরেকে। একটি করে গোল করেন এমবাপে, কার্লোস সোলের, আশরাফ হাকিমি, রেনাতো সানচেস ও হুগো একিতিকে। পোস্ট দেয়াল হয়ে দাঁড়ানোয় গোল মেলেনি মেসির। এই জয়ে লিগে ঘরের মাঠে টানা ২৯ ম্যাচ ধরেই অপরাজিত রইল প্যারিসের ক্লাবটি।

পার্ক দে প্রিন্সেসে ম্যাচের ১১তম মিনিটেই নুনো মেন্দেসের সহায়তায় গোল করেন এমবাপে। চলতি মৌসুমে এটি এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডের ১৯তম গোল। প্রথমার্ধে আর কোনো গোল করতে পারে নি ক্রিস্তোফার গালতিয়েরের দল। তাদের প্রতিপক্ষ অক্সিরও কোনো গোল পায় নি। দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে গোল করেন স্পেনের বিশ্বকাপ দলে থাকা সোলের। এরপর মরক্কোর বিশ্বকাপ দলের সেরা তারকা আশরাফ হাকিমি দলকে ৩-০ গোলের লিড এনে দেন। তিনি গোল করেন ৫৭ মিনিটে।

ম্যাচের ৭৫ মিনিটে মাঠ ছাড়েন নেইমার ও মেসি। শেষ দিকে সানচেসের শট পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। আরো এগিয়ে যায় পিএসজি। এরপর বদলি একিতিকের গোলে বড় জয় নিশ্চিত হয়ে যায় গালতিয়েরের দলের। এই জয়ে ১৫ ম্যাচে ১৩ জয় ও দুই ড্রয়ে পিএসজির পয়েন্ট হলো ৪১।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here