ম্যানচেস্টার ইউনাইটেড বিশ্বাসঘাতকতা করেছে- রোনালদো

0
37

স্পোর্টস ডেস্ক:: ক্লাব ছাড়তে চেয়ে ছিলেন তবে পারেননি। কোচ এরিন টেন হাগ নিয়মিত একাদশেও জায়গা দিচ্ছেন না ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এবার তিনি বড় বোমা ফাঁটালেন। জানালেন, ম্যানচেস্টার ইউনাইটেড তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। টেন হাগের প্রতি তার কোনো সম্মান নেই।

রোনালদো জানিয়েছেন, স্যার অ্যালেক্স ফার্গুসন যাওয়ার পর অগ্রগতি শুন্য। প্রিমিয়ার লিগে রোববার রাতে ফুলহ্যামের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে একাদশে ছিলেন না রোনালদো। ক্লাব জানিয়েছে, তিনি অসুস্থ। এরপর তার সাক্ষাৎকার আসে বিদেশী একটি গণমা্ধ্যমে। সেখানেই তিনি দাবি করেন, ক্লাব তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।

ম্যানচেস্টার ইউনাইটেড তার সঙ্গে বিশ্বাঘাতকতা করেছে জানিয়ে বিবৃতিতে রোনালদো বলেন, “ম্যান ইউনাইটেড দ্বারা আমি বিশ্বাসঘাতকতা অনুভব করছি”। জানিয়েছেন, ক্লাবটি তাকে জোর করে আউট করার চেষ্টা করেছিলে। ম্যানেজারের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন পর্তুগালের এই ফুটবল রাজা।

রোনালদো বলেন, “ম্যানচেস্টার ইউনাইটেড আমাকে জোর করে আউট করার চেষ্টা করেছিল। শুধু ম্যানেজারই নয়, বরং ক্লাবের আশেপাশে থাকা অন্যান্য ছেলেরাও। আমি বিশ্বাসঘাতকতা অনুভব করেছি। আমার মনে হয় কিছু মানুষ আমাকে ম্যানচেস্টার ইউনাইটেডে চায় নি, শুধু এই বছর নয় গত সিজনেও”।

কোচের সঙ্গে বনিবনা হচ্ছে না সিআর সেভেনের। এরিক টেনহাগ শুরুর একাদশে রাখছেন না তাকে। এনিয়েও ক্ষুব্ধ রোনালদো। স্পষ্ট জানিয়েছেন, কোচের প্রতি তার কোনো সম্মন নেই। কারণ ম্যানইউ কোচও এই তারকার প্রতি সম্মান দেখান না। তিনি বলেন, “এরিক টেন হ্যাগের প্রতি আমার সম্মান নেই কারণ সে আমার প্রতি সম্মান দেখায় না, এটা সহজ”।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here