তিন ম্যাচ নিষিদ্ধ লেভানডফস্কি

0
44

স্পোর্টস ডেস্কঃ বার্সেলোনার তারকা ফরোয়ার্ড রবার্ত লেভানডফস্কি বড় নিষেধাজ্ঞায় পড়েছেন। স্প্যানিশ লা লিগায় তিনি পরের ৩ ম্যাচ নিষিদ্ধ। এই মূহুর্তে পোল্যান্ডের হয়ে বিশ্বকাপে অংশ নিতে জাতীয় দলের সাথেই আছেন এই ফরোয়ার্ড। বিশ্বকাপ বিরতির আগে ওসাসুনার বিপক্ষে লাল কার্ড দেখেন লেভা।

ওসাসুনার মাঠে ম্যাচটি ২-১ গোলে জিতেছিল বার্সা। শুরুতেই গোল হজম করা কাতালানরা ম্যাচের ৩১তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ডের জন্য হারায় লেভানফস্কিকে। লাল কার্ড দেয়ার কারণে মাঠ ত্যাগ করার সময় রেফারি হেসাস গিল মানজানোর উদ্দেশ্যে খুব বাজে অঙ্গভঙ্গি করেন তিনি। নিজের নাক স্পর্শ করে রেফারিকে কী যেন ইঙ্গিত করেন তিনি। যা স্প্যানিশ ফুটবল ফেডারেশনের কাছে খুব বাজে আচরণ হিসেবেই প্রমাণিত হয়েছে।

তবে ওই সময় বাজে আচরণ এবং অঙ্গভঙ্গি প্রদর্শনের দায়ে তার নামে আরও তিন ম্যাচের নিষেধাজ্ঞা যোগ করে দিয়েছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন। গত ৯ নভেম্বরের ঐ ম্যাচের মধ্য বিরতির সময় লেভার লাল কার্ড ইস্যুতে রেফারির সাথে তর্ক বাঁধান জেরার্ড পিকেও। সেটি ছিল ঐ ডিফেন্ডারের বিদায়ী ম্যাচ। তখন তাকেও লাল কার্ড দেখান রেফারি।

বিশ্বকাপ বিরতির পর লা লিগায় এস্পানিওলের বিপক্ষে খেলবে বার্সা। এই ম্যাচসহ অ্যাথলেটিকো মাদ্রিদ ও গেতাফের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না লেভা। লিগ টেবিলের শীর্ষে থেকেই বিরতিতে আছে বার্সেলোনা। ১৪ ম্যাচে ১২ জয় ও এক ড্রয়ে কাতালান দলটির ৩৭ পয়েন্ট। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে গতবারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here