তিন দিনে টানানো হলো তিন হাজার ফুট লম্বা আর্জেন্টিনার পতাকা

0
60

স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ শুরু হতে আর বেশি দিন বাকী নেই। বাংলাদেশের ফুটবল প্রেমীদের মাঝে ছড়িয়ে পড়ছে বিশ্বকাপের উন্মদনা। ব্রাজিল, আর্জেন্টিনা, পর্তুগাল, কানাডা, জার্মানিসহ অন্যান্য দেশগুলোর পতাকা টাঙানোর হিড়িক পড়েছে দেশের আনাচে কানাচে।

এবার ময়মনিসংহের নান্দাইলে তিন হাজার ফুটবল লম্বা পতাকা টানিয়েছেন আর্জেন্টিনার সমর্থকেরা। লিওনেল মেসির ভক্তরা সেখানে তৈরি করেছেন তিন হাজার ফুটলম্বা পতাকা তৈরি করেছেন। তিন হাজার ফুটব লম্বা এই পতাকা তৈরি করতে সমর্থকদের সময় লেগেছে তিনের মতো।

আর্জেন্টিনার স্থানীয় সমর্থকেরা রোববার বিকেল থেকে বুধবার পর্যন্ত তিন দিনে ময়মনসিংহ জেলার কিশােরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে নান্দাইল চৌরাস্তা বাজার থেকে নান্দাইল রোড রেলওয়ে ষ্টেশন পর্যন্ত এক কিলোমিটার অংশ জুড়ে টানিয়েছেন এই পাতাকা।

জানা যায়, স্থানীয় অটোরিক্সা ব্যবসায়ী সমিতির সদস্য, কয়েকজন আর্জেন্টিনা সমর্থক এই পতাকা টাঙিয়েছেন। তারা হলেন, আল আমিন, আশিক উদ্দিন ভু৭ইয়া, এমদাদুল হক বাচন, হাফিজুল ইসলাম ও ফাহিম ভুইয়া। পতাকা টানিয়ে তারা থামেননি। বিশ্বকাপ ম্যাচ দেখার জন্য আয়োজন করছেন বড় পর্দার। যেখানে বসে প্রিয় দলের খেলা দেখবেন সমর্থকেরা।

আল আমিন জানান, নান্দাইল রোড বাজারের স্থানীয় একটি টেইলার্সের দোকানে ৬ দিনে ১ হাজার ৫ গজ কাপ দিয়ে তারা তিন হাজার ফুট লম্বা পতাকা তৈরি করেছেন। এতে তাদের খরচ পড়েছে ৫০ হাজার টাকা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০0

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here