এবারও কুমিল্লার কোচ থাকছেন সালাউদ্দিন

0
51

স্পোর্টস ডেস্কঃ সব ঠিক থাকলে আগামী বছরের ৬ জানুয়ারি পর্দা উঠবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। যেখানে অংশ নিতে যাচ্ছে ৭টি দল। আর সেই দলগুলোর অধিকাংশই ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে আসরকে ঘিরে। যেখানে পিছিয়ে নেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সও।

দলটি আগেই বেশ কিছু ক্রিকেটারকে ভিড়িয়েছিল। বেশ কয়েকজন তারকা দেশি ও বিদেশি ক্রিকেটারের নাম ঘোষণা ছিল দলটি। এবার বিপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা নিজেদের কোচের নাম ঘোষণা করলো। আরও একবার কুমিল্লার কোচ হিসেবে থাকছেন মোহাম্মদ সালাউদ্দিন।

নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজি কর্তৃপক্ষ। বিপিএলের ইতিহাসের সবচেয়ে সফল কোচ সালাউদ্দিন। এখন পর্যন্ত ৩ বার শিরোপা জিতেছেন কুমিল্লার হয়ে। দেশসেরা এই কোচকে ধরে রাখতে পেরে উচ্ছ্বসিত ফ্র্যাঞ্চাইজিটি।

এক বার্তায় কুমিল্লা জানিয়েছে, ‘চ্যাম্পিয়ন টিম, চ্যাম্পিয়ন কোচ। শিরোপা জয়ের নেপথ্যের কারিগর আরও একবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে। দেশ সেরা কোচ, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে তিন বার শিরোপা জয়ী হেড কোচ মোহাম্মদ সালাউদ্দিন স্যারের জন্য ফ্যানদের পক্ষ থেকে উইন অর উইন শ্লোগানের আওয়াজ শুনতে চায়…।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here